Rukmini maitra got leg injury during dance rehearsals

Rukmini Maitra: হাঁটু অস্ত্রোপচার রুক্মিণীর, হুইলচেয়ারে বসা প্রেমিকাকে খোঁচা দিতে ভুললেন না Dev

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বুধবার সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেই ভক্তদের মনে উদ্বেগ বাড়িয়ে তোলেন অভিনেত্রী রুক্মিনী মৈত্র (Rukmini Maitra)। হাঁটুতে পেয়েছেন চোট। হুইল চেয়ারে বসে যদিও হাসি মুখেই পোজ় দিলেন রুক্মিনী। দেখা গেল হাঁটুতে নি-ক্যাপ লাগানো। অভিনেত্রী জানান তাঁর হাঁটুতে ফের চোট লেগেছে, অপারেশন করাতে হবে।

এই মুহূর্তে স্টার জলসার ডান্স রিয়ালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’-এর বিচারকের ভূমিকায় দেখা যাচ্ছে এই টলি সুন্দরীকে। পাশাপাশি নিজের আসন্ন ছবি ‘বিনোদিনী.. একটি নটীর আখ্যান’-এর প্রস্তুতিও নিচ্ছিলেন রুক্মিণী, তবে সবকিছু ভেস্তে গেল।

আর কিছু দিন পরেই ‘ডান্স ডান্স জুনিয়র’-এর ফিনালে। এই রিয়্যালিটি শোয়ের জন্য নাচের রিহার্সাল করছিলেন তিনি। তার পরেই ঘটেছে এই দুর্ঘটনা। তবে খুব বেশি চিন্তার কারণ নেই। এক দিকে ‘ডান্স ডান্স জুনিয়র’ শেষের পথে। অন্য দিকে আবার ‘বিনোদিনী’র শুটিং শুরু হবে এই ডিসেম্বরেই। তাই খুব বেশি দিনের বিশ্রাম নয়। দু’দিন বিশ্রাম নিয়েই ফ্লোরে ফিরবেন নায়িকা।স্টুডিয়োপাড়ায় খবর, এ বার নাকি ‘কলকাতা চলচ্চিত্র’ উৎসবে থালি গার্ল হিসাবেও দেখা যাবে।

আরও পড়ুন: Bappi Lahiri : বাপ্পি লাহিড়ির বেনজির কীর্তি, নাম রয়েছে গিনেস ওয়ার্ল্ড রেকর্ডসে

তবে এই প্রথম নয়, এর আগেও হাঁটুতে চোট পেয়েছিলেন তিনি। ২০১৭ সালে কবীর ছবির শুটিং-এর সময় তিনি পায়ে চোট পেয়েছিলেন। সেই খবরও ছড়িয়ে পড়েছিল ভক্ত মহলে। যদিও রুক্মিনী বেশ স্পোর্টিং-এর সঙ্গে বিষয়টা গ্রহণ করছে, তা তাঁর পোজ় দেখলেই স্পষ্ট হয়ে যায়। পায়ের ব্যথা মুখের হাসিতে মিলিয়েছে। যদিও সকলেই দ্রুত আরোগ্য কামনায় প্রার্থণা করেন এদিন। কমেন্ট বক্সে সেলেবদের উপস্থিতিও নেহাতই কম নয়।

 

View this post on Instagram

 

A post shared by RUKMINI MAITRA 💫 (@rukminimaitra)

আর সেখানেই দেব লেখেন- ‘ফের তোমার মাথা ভাঙল?’ হাঁটুর সঙ্গে মাথার তুলনা করে দেব বোঝাতে চাইলেন রুক্মিণীর বুদ্ধি হাঁটুতে থাকে। আসলে দুজনের এই খুনসুটি সারাক্ষণ চলতে থাকে। দুজনের বয়সে ফারাক প্রায় ১০ বছরের, তবে এই প্রেমিক-প্রেমিকার সম্পর্কটা কিন্তু বন্ধুত্বে ভরপুর।

আরও পড়ুন: Shah Rukh Khan: ‘উফফ কী লাগছে!’ সৌদি থেকে ভিডিও পোস্ট কিং খানের, নয়া লুক দেখে মুগ্ধ ভক্তরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest