Rupankar Bagchi New Pujo Song Dugga Ebar Ghore, Listen Now

মুক্তি পেল রূপঙ্করের পুজোর গান ‘দুগ্গা এবার ঘরে’, সঙ্গী নীল-ভিভান-রাজীব

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পুজোয় রূপঙ্কর বাগচীর নতুন গান ‘দুগ্গা এবার ঘরে’। ক্যাসেট, সিডির হাত ঘুরে ডিজিটালের দিকে আমরা যত এগিয়েছি ধীরে ধীরে কমেছে পুজোর গানের উন্মাদনা।। দুর্গাপুজোর এই গান ‘দুগ্গা এবার ঘরে’র মুক্তির অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা নীল ভট্টাচার্য, তৃণা সাহা, বিভান ঘোষ, রাজীব বসু সহ অনেকেই। গানটির মিউজিক ভিডিয়োতে দেখা যাবে এই অভিনেতাদের।

সদ্য মুক্তিও পেয়েছে গানটি। গানের সুর করেছেন রুদ্র সরকার, কথা পার্থসারথি মিত্র ও দেবজয় বিশ্বাসের।বং মিডিয়া সলিউশনস ও ইকির মিকির প্রোডাকশনের যৌথ উদ্যোগে এই গান সবার জন্য খুশির বার্তা বহন করে আনছে, দাবি শিল্পীদের। বং মিডিয়ার (Bong Media) কর্ণধার আবির সাহার কথায়, ‘দুর্গাপুজো খুশির উৎসব, সব বিপদ কাটিয়ে মানুষ একটু আনন্দ করুক আমরা প্রার্থনা করি, এই গানের মাধ্যমে সেই বার্তা পৌঁছে দিতে চেয়েছি।’

আরও পড়ুন: Yashrat: ঈশানের এক মাস পূর্তি, কেক কেটে উদ্‌যাপন নুসরত – যশের

এই গানের ভিডিওতে দেখা গিয়েছে ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা নীল ভট্টাচার্য (Neel Bhattachariya), রাজীব বোস (Rajiv Bose) ও বিভান ঘোষকে (Vivaan Ghosh)। দেখা যাবে শিশুশিল্পী পরীয়া নন্দীকেও (Child Artist Pareeya Nandi)৷ নীল জানিয়েছেন যে তিনি নিশ্চিত প্রতি পুজোর প্যান্ডেলে বাজবে এই গান। রাজীব ও বিভানের আশা তুমুল জনপ্রিয় হবে এই গান। গানটি ইউটিউব ছাড়াও শোনা যাচ্ছে সমস্ত অডিও প্ল্যাটফর্মে।

তাঁর গানের ভক্ত অনেকেই, গানের পাশাপাশি বেশ কয়েকবছর ধরেই অভিনয়েও হাত পাকিয়েছেন। সিনেমাতে আগেই কাজ করেছিলেন। এবার ওটিটিতে ডেবিউ করতে চলেছেন Rupankar Bagchi। সম্প্রতি নিজের ফেসবুকে শাড়ি পরে ছবি দেন রূপঙ্কর। এ বিষয়ে এই সময় ডিজিটালকে তিনি জানান, ছবিটি নতুন একটি সিরিজের জন্য। তবে এই মুহূর্তে এর থেকে বেশি কিছু জানাতে চাননি রূপঙ্কর। সম্প্রতি ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে।

আরও পড়ুন: জন্মদিনে ‘Shamshera’-র লুকে ধরা দিলেন রণবীর, কাঁধে মাথা রেখে ভালোবাসার মানুষকে শুভেচ্ছা আলিয়ার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest