Site icon The News Nest

Sabitri Chatterjee: সত্যিই কি অসুস্থ সাবিত্রী চট্টোপাধ্যায়? নিজেই জানালেন বর্ষীয়ান অভিনেত্রী

Sabitri

আজ সকাল থেকেই রটে গিয়েছিল যে সাবিত্রী চট্টোপাধ্যায় নাকি গুরুতর অসুস্থ। বয়সজনিত নানা সমস্যায় ভুগছেন । অসুস্থতার জেরে প্রায় একমাস গৃহবন্দী হয়ে রয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী । কিন্তু অভিনেত্রী নিজে এদিন ফোন ধরে জানান তিনি মোটেই অসুস্থ নন। বরং তিনি ঠিক আছেন।

এদিন দুপুরে রটে যায় সাবিত্রী চট্টোপাধ্যায় নাকি অসুস্থ। জানানো হয় তিনি মৃণাল সেন সম্পর্কিত একটি অনুষ্ঠানে গিয়ে অসুস্থ হয়ে পড়ে। খোলা মাঠে বসে থাকার দরুন তাঁর ঠান্ডা লেগে গিয়ে জ্বর হয়েছে।বর্ষীয়ান অভিনেত্রীকে এদিন ফোন করা হলে তিনিই ফোন ধরেন। তাঁকে যখন জিজ্ঞেস করা হয় তিনি এখন কেমন আছেন পাল্টা প্রশ্ন করে অভিনেত্রী জানতে চান, ‘কে বলল আমি অসুস্থ? আমি একদম ঠিক আছি। ভালো আছি।’

অসুস্থ হওয়ার ভুয়ো খবর রটা নিয়ে খানিক বিরক্তি প্রকাশই করলেন বর্ষীয়ান অভিনেত্রী। বয়স আশির উর্ধ্ব হলেও অশীতিপর অভিনেত্রী কিন্তু এখনও দাপিয়ে কাজ করে চলেছেন টলিউডে। কখনও সিনেমায় আবার কখনও বা ছোটপর্দায়। দীর্ঘ ছয় দশকের ফিল্মি কেরিয়ারে বাংলা সিনেমাকে যেভাবে সমৃদ্ধ করেছেন উত্তম কুমার, সৌমিত্র চট্টোপাধ্যায়ের এই নায়িকা, তা বোধহয় আলাদা করে আর উল্লেখ করা প্রয়োজন পড়ে না।

আজও বয়সের ভারে নুইয়ে পড়েননি সাবিত্রী চট্টোপাধ্যায়। কাজ করে চলেছেন একনাগাড়ে। দেব-সোহমের ‘প্রধান’ ছবিতেও দেখা গিয়েছে তাঁকে। ‘ধুলোকণা’ ধারাবাহিকে দিদার ভূমিকায় অভিনয় করেছেন সাবিত্রী।  প্রসঙ্গত কিছুদিন আগে আরেক বর্ষীয়ান অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায় অসুস্থ হয়ে পড়েন। ২৬ জানুয়ারি ঢাকুরিয়ায় এক অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন তিনি। সেখানেই প্রচণ্ড ঠাণ্ডা লেগে জ্বর, সর্দিকাশিতে কাবু হয়ে পড়েন সত্যজিৎ রায়ের ‘চারুলতা’। তবে হাসপাতাবে ভর্তি হতে হয়নি তাঁকে। মেয়ে মিমি ভট্টাচার্যের কাছেই রয়েছেন তিনি। সেখানেই চিকিৎসকের পরামর্শ মেনে ওষুধ খাচ্ছেন।

Exit mobile version