Sabyasachi Chowdhury Deactivates Instagram Account After Facebook

Sabyasachi Chowdhury: ফেসবুকের পর ইনস্টাগ্রাম ‘ডিঅ্যাকটিভেট’ সব্যসাচীর, কেমন আছেন তিনি?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফেসবুকের পর ইনস্টাগ্রামও ডিঅ্যাক্টিভেট করলেন অভিনেতা সব্যসাচী চৌধুরী। ঐন্দ্রিলার মৃ্ত্যুর খবর আসার পরই রবিবার নিজের ফেসবুক প্রোফাইল ডিঅ্যাক্টিভেট করে দিয়েছিলেন ‘বামাক্ষ্যাপা’ অভিনেতা।

অভিনেতার ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, ২০ নভেম্বর ঐন্দ্রিলা শর্মার মৃত্যুর পর থেকেই স্তব্ধ হয়ে গিয়েছেন সব্যসাচী চৌধুরী। কারও সঙ্গে বিশেষ কথা বলছেন না। শুনছেন না কিছুই। পরিবারের সঙ্গেই রয়েছেন। তবে মাঝেমধ্যে ঐন্দ্রিলার কুঁদঘাটের বাড়িতেও যাচ্ছেন। তাঁর মা-বাবার পাশে থাকার চেষ্টা করছেন। নিজের যাবতীয় কর্তব্য পালন করছেন। তবে কোনও অনুভূতি প্রকাশ্যে আনছেন না। কাছের বন্ধু মারা যাওয়ার পর থেকে এক ফোঁটা চোখের জল ফেলেননি তিনি।

আরও পড়ুন: Aamir Khan: আপাতত আর পর্দায় দেখা মিলবে না! অভিনয়কে ‘বিদায়’ মিস্টার পারফেকশনিস্টের?

ঐন্দ্রিলা এবং সব্যসাচীর খুব ঘনিষ্ঠ বন্ধু অভিনেতা সৌরভ দাস। এ বিষয়ে এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে সৌরভ জানিয়েছিলেন, ঐন্দ্রিলাকে হারিয়ে ভেঙে পড়েছেন সব্যসাচী। শোকে কাতর অভিনেত্রীর পরিবারের সদস্যরাও। ঐন্দ্রিলাকে নিয়ে আর কখনও সোশ্যাল মিডিয়ায় কিছু লিখবেন না সব্যসাচী। কারণ যে মানুষটার কথা শুনে লিখতে শুরু করেছিলেন তিনি, সেই ঐন্দ্রিলাই তো আর নেই। এরপর ধীরে ধীরে সামাজিক মাধ্যম থেকে দূরে সরতে দেখা গিয়েছে সব্যসাচীকে।

সৌরভ আরও জানিয়েছেন, ‘সব্যসাচী ভীষণ দায়িত্ববান। সকলের প্রতি। ও সকলের কথা একইভাবে ভাবে। সত্যি বলতে কী, সব্যসাচী বাইরে থেকে সামলে উঠলেও, ভিতর থেকে বিষয়টা সামলে উঠছে কীভাবে, তা বলা মুশকিল। ক্ষতিটা যে অপূরণীয়। সব্যর পাশে থাকবো, এটুকু জানি। হয়তো একটু রূঢ় শোনাতে পারে, কিন্তু এখন দু’চারদিন ওর চারপাশে অনেকটা ভিড়। আমি শুটিংয়ের জন্য এখন বাইরে। সব্য ভিড়ের মধ্যে আছে বলেই চিন্তা নেই। দু’ তিন দিন পর এই ভিড়টা কমতে শুরু করবে। তাঁরা এখানে যা করছেন এখন, অন্য জায়গায় গিয়েও সেটাই করতে শুরু করবেন। তখন আমি কলকাতায় পৌঁছেই যাব। তখন থেকে ওকে দেখে রাখবো।’

আরও পড়ুন: Sabyasachi Chowdhury: না ফেরার দেশে ঐন্দ্রিলা, শোকার্ত সব্যসাচী ছাড়লেন ফেসবুক

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest