Sabyasachi Chowdhury Spends New Year Eve 2023 With Saurav Das, Dibya Prakash Roy

Sabyasachi Chowdhury: প্রাক বর্ষবরণ অনুষ্ঠানে হাসিমুখে সব্যসাচী, কোথায় দেখা মিলল ?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গোঁফ-দাড়ি পরিষ্কার করে কামানো। ছাই-কালো রঙের মিলিজুলিতে তৈরি পুরো হাতা টি-শার্ট আর জিনস। হাতে কফির কাপ। ৩১ ডিসেম্বর এভাবেই প্রকাশ্যে দেখা গেল সব্যসাচী চৌধুরীকে (Sabyasachi Chowdhury)। শুধু দেখা গেল নয়। কিছুক্ষণ সময় কাটিয়েও গেলেন তিনি। বন্ধু সৌরভ দাস এবং দিব্যপ্রকাশ রায়ের সঙ্গে। ক্যামেরাবন্দি হতেই নড়ে বসেছেন অভিনেতার অনুরাগীরা।

২০২২-এ যেন জীবনটা ১৮০ ডিগ্রি ঘুরে গিয়েছে অভিনেতা সব্যসাচী চৌধুরীর। স্বজনবিয়োগের যন্ত্রণার মধ্যে দিয়ে যেতে হয়েছে সব্যসাচীকে। ফেলা আসা বছরটাই কেড়ে নিয়েছে তাঁর ভালবাসার মানুষকে। গত ২০ নভেম্বর প্রয়াত হয়েছেন ঐন্দ্রিলা শর্মা। তার পর থেকে প্রায় অন্তরালেই রয়েছেন সব্যসাচী। সকলের উৎকণ্ঠা, উদ্বেগ, কেমন আছেন তিনি? যদিও মাঝে অবশ্য তাঁর ছোট পর্দায় ফিরে আসার কথা শোনা যাচ্ছিল টলিপাড়ার অন্দরে। কিন্তু অভিনেতা সে সব থেকে নিজেকে দূরত্বেই রেখেছেন। হাজার ঝড়ঝাপটা পেরিয়ে নতুন বছরকে স্বাগত জানালেন সব্যসাচী, শুধু পাশে নেই ঐন্দ্রিলা।

আরও পড়ুন: Chanchal Chowdhury: চঞ্চল চৌধুরীর পিতৃবিয়োগ, শেষকৃত্য হবে অভিনেতার গ্রামের বাড়ি পাবনায়

তবে জীবনের পথ ধরে এগিয়ে তো যেতেই হবে। তাই নতুন বছর উদযাপন করলেন কাছের দুই বন্ধু সৌরভ দাস এবং দিব্য প্রকাশ রায়ের সঙ্গে। সোশাল মিডিয়ায় সেই ভিডিয়ো ভাইরাল। তিন বন্ধু মিলে কলকাতায় হোদলস নামের একটি ক্যাফে খুলেছিলেন। যেখানে ঐন্দ্রিলাও যেতেন। সেই ক্যাফের প্রাক বর্ষবরণ অনুষ্ঠানে গিয়েছিলেন সব্যসাচী। হাতে কফির মাগ নিয়ে বন্ধুদের জড়িয়ে ধরেছিলেন তিনি। আনমনে শুনছিলেন স্টেজে বসে থাকা যুবকটির গান। তাঁর দিকে ক্যামেরা তাক হতেই মৃদু হাসলেন বটে। তবে অভিব্যক্তি দেখে এটা স্পষ্ট যে অন্যমনস্ক হয়ে কিছু একটা ভাবছিলেন তিনি।

অভিনেতা সৌরভ দাস  রেস্তরাঁ হোঁদলে সব্যসাচী এসেছিলেন। রেস্তরাঁয় বছরশেষের উদযাপনের আয়োজন করা হয়েছিল। সেখানেই কিছুক্ষণ কাটিয়ে যান সব্যসাচী। একই সঙ্গে এও জানিয়েছেন, শুধুই ৩১ ডিসেম্বর নয়, প্রায়ই আসছেন ‘হোঁদল’-এ। কিছুক্ষণ থাকছেন। তারপর চলে যাচ্ছেন।

সৌরভ জানিয়েছেন, খুব শিগগিরিই অভিনয়েও ফিরবেন। তবে কবে ফিরবেন, এখনও কিছু জানাননি সব্যসাচী। স্টার জলসার নতুন ধারাবাহিক ‘রামপ্রসাদ’-এ আবার ছোট পর্দার ‘বামদেব’কেই দেখা যাবে? ‘‘এ বিষয়ে ওর সঙ্গে কোনও আলোচনা হয়নি। সব্য বিষয়টি কিছুই জানায়নি। তাই বলতে পারব না’’, দাবি সৌরভের।

আরও পড়ুন: Pori Moni-Razz: বিছানায় রক্তের ছোপ! বিচ্ছেদ ঘোষণার পর কী বললেন পরীমনি – রাজ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest