Site icon The News Nest

IMDb-তে সর্বনিম্ন রেটিং! লজ্জার রেকর্ড গড়ল Sadak 2…

Sadak 2

ট্রেলরের মতোই মুখ থুবড়ে পড়ল ছবি। রিলিজের পর থেকে ‘সড়ক-২’ নিয়ে দর্শকদের মধ্যে ক্ষোভ ক্রমশই বাড়ছে। গতকাল অর্থাৎ ২৮ অগস্ট ওটিটি প্ল্যাটফর্মে ডিজনি হটস্টারে রিলিজ হয়েছে মুকেশ ভাটের কামব্যাক ছবি ‘সড়ক-২’।

আইএমডিবি-তে এই ছবি দশের মধ্যে রেটিং পেয়েছে ১.১। মাত্র ৯৮২১ জন ইউজার ভোট দিয়েছেন। আর তার জেরেই সব ছবির পিছনে ঠাঁই হয়েছে আলিয়া ভাট, সঞ্জয় দত্ত, আদিত্য রায় কাপুর, পূজা ভাট অভিনীত ‘সড়ক-২’-এর। আপাতত আইএমডিবি-র পরিসংখ্যান অনুসারে তালিকায় সবচেয়ে নীচে অর্থাৎ ‘লোয়েস্ট রেটেড ফিল্ম’-এর তকমা পেয়েছে এই সিনেমা।

আরও পড়ুন: খুন হয়েছেন সুশান্ত! দাবি হাসপাতালের কর্মীর, ফের সামনে এল রিয়া -সিদ্ধার্থের ‘মাদক’ চ্যাট

এর আগে সাম্প্রতিক সময়ে চারটি হিন্দি ছবির রেটিং ‘সড়ক-২’-এর মতোই খারাপ ছিল। কিন্তু এতটাও কম ছিল না। অজয় দেবগণের ‘হিম্মতওয়ালা’- এবং রাম গোপাল ভার্মার ‘ফায়ার’ ছবিররেটিং ছিল ১.৭। অভিষেক বচ্চন অভিনীত ‘দ্য লেজেন্ড অফ দ্রোনা’ এবং হিমেশ রেশমিয়ার ‘কর্জ’-এর রেটিং ছিল ২। তবে সেইসব রেকর্ড ভেঙে দিয়ে এখন ‘লোয়েস্ট রেটেড’ ফিল্ম ‘সড়ক-২’।

ইউটিউবে ছবির ট্রেলর রিলিজের পরেও দেখা গিয়েছিল এমনই ট্রেন্ড। গত ১২ অগস্ট রিলিজ হয়েছিল ‘সড়ক-২’-এর ট্রেলর। তারপর থেকে এখনও পর্যন্ত এই ইউটিউব ট্রেলর ভিউ হয়েছে ৭ কোটিরও বেশি। কিন্তু সেই সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে ডিজলাইকের সংখ্যা। ‘সড়ক-২’-এর ট্রেলর ডিজলাইকের সংখ্যা ১ কোটি ২০ লক্ষ। তার জেরেই এটি এখন বিশ্বের দ্বিতীয় ‘মোস্ট ডিজলাইকড’ ভিডিও। পিছনে ফেলেছে জাস্টিন বিবারকেও। এই পপ তারকার ‘বেবি’ গানটি প্রায় এক দশক ধরে ‘সেকেন্ড মোস্ট ডিজলাইকড’ ভিডিওর জায়গা দখল করে রেখেছিল। এখন সেই জায়গায় রয়েছে ‘সড়ক-২’-এর ট্রেলর।

ফিল্ম ক্রিটিকদের মতে, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু এবং তারপর বলিউডে ওঠা নেপোটিজম ঝড়ের আঁচ পড়েছে ‘সড়ক ২’-এর ট্রেলারে। তারজেরেই এই ট্রোলিং ও ডিসলাইকের বন্যা।

আরও পড়ুন: রক্তাক্ত ছবি পোস্ট করে ‘হবু মা’ অনুষ্কাকে শুভেচ্ছা! টুইটারে ট্রোলড ঋতাভরী

 

Exit mobile version