Saheb Bhattacharya’s wallet, ATM cards got stolen from his own car at Bhawanipore

বিপাকে অভিনেতা সাহেব ভট্টাচার্য, থানার সামনে রাখা গাড়ি থেকে চুরি ব্যাগ, ATM কার্ড

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সকালে জিমে (gym)গিয়ে সর্বস্ব খোয়ালেন অভিনেতা সাহেব ভট্টাচার্য (Saheb Bhattacharya)। থানার সামনের ঢিলছোঁড়া দূরত্বে রাখা তাঁর গাড়ি থেকে চুরি হয়ে গেল ব্যাগ, এটিএম কার্ড। ভবানীপুর থানায় অভিযোগ দায়ের করেছেন সাহেব। অভিনেতার অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমেছে পুলিশ। কে বা কারা এই কাজের সঙ্গে যুক্ত, তা নিয়ে কোনও ধারণা দিতে পারছেন না অভিনেতা।

খতিয়ে দেখা হচ্ছে, কে বা কারা এই ঘটনার সঙ্গে যুক্ত। তবে, এই বিষয়ে পুলিশকে কোনও ধারণা দিতে পারছেন না সাহেব নিজে। এই নিয়ে একটি টুইটও করেন সাহেব। লেখেন, ‘আজ সকালে হাজরায় আমার গাড়ি থেকে আমার ওয়ালেট চুরি গিয়েছে। ভবানীপুর থানা থেকে মাত্র ১০০ মিটার দূরে তা পার্ক করা ছিল। দয়া করে সাহায্য করুন।’ নিজের এই টুইটে কলকাতা পুলিশ আর কলকাতা পুলিশ কমিশনার সৌমেন মিত্রকে ট্যাগ করেছেন তিনি।

ভবানীপুর থানার সামনেই সাহেবের জিম। আর এইখানেই তিনি রোজ আসেন শরীরচর্চার জন্য। আজকেও তাই গিয়েছিলেন। যথাস্থানে পার্ক করেছিলেন নিজের লাল চার চাকাও। তবে, ফিরে এসেই সাহেব বুঝতে পারেন গাড়িতে তাঁর ব্যাগ নেই। সঙ্গে খোয়া গিয়েছে এটিএম কার্ড, আধার কার্ড, ভোটার কার্ডের মতো গুরুত্বপূর্ণ নথি। তারপরই পুলিশে ডায়েরি করেন তিনি।

পুলিশের অনুমান, গাড়ির লক খুলে যারা সাহেবের ওয়ালেট ও দরকারি নথি চুরি করেছে, তারা অনেকদিন ধরেই এই পরিকল্পনা করেছে। কারণ সাবেহ কখন জিমে আসে, কখন জিম থেকে বের হয় সাব তাদের জানা। ওয়ালেটে দরকারি নথি ছিল আর কী কী ছিল বা কত টাকা ছিল তা এখনও জানা যায়নি। তবে, থানার সামনে লাগানো সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest