Sohobashe Going To Be Relesed On 22 July

Sohobashe: ‘সহবাসে’ অনুভব-ইশা, ২২ জুলাই মুক্তি পাবে প্রেমের গল্প

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অবশেষে মুক্তি পাচ্ছে ইশা সাহা (Isha Saha) ও অনুভব কাঞ্জিলাল (Anubhav Kanjilal) অভিনীত ছবি। আধুনিক জগতের ছোঁয়া লাগা এই গল্পের নাম, ‘সহবাসে’।  একের পর এক অভিনেত্রীর মৃত্যু যখন প্রশ্ন তুলছে অভিনেতা অভিনেত্রীদের সহবাসের অভ্যাসের ওপরে, সেই সময়েই এক মিষ্টি প্রেমের গল্প বলবে অঞ্জন কাঞ্জিলাল (Anjan Kanjilal)-এর নতুন ছবি ‘সহবাসে’।

ছবির শ্যুটিং হয়েছে কলকাতা, রাজারহাট, বারাসাত ও হায়দরাবাদে। বিদেশের সাতটি চলচ্চিত্র উৎসবে ইতিমধ্যেই এই ছবি অ্যাওয়ার্ডও পেয়েছে। মহামারী শুরুর আগেই এই ছবির গান মুক্তি পেয়েছিল। কলকাতা শহরে এসে একসঙ্গে থাকা শুরু নতুন প্রজন্মের শিক্ষিত দুই ছেলে মেয়ে। বাড়ির লোককে না জানিয়ে এক বাড়িতে একসঙ্গে থাকা ও পরস্পরের কাছাকাছি আসার গল্প বলবে এই ছবি।

বিয়ে না করেই একসঙ্গে থাকা, একে অপরের দায়িত্ব নেওয়া, রান্না, খাওয়া খুনসুটি.. সব মিলিয়ে দিব্যি চলছিল গল্পের নীল আর টুসির গল্প। কিন্তু হঠাৎ ঠিক হয় হায়দরাবাদে যেতে হবে নীলকে। বাড়িতে একা টুসি আর হায়দরাবাদে নীল, পরিস্থিতিই কী দুজনের মধ্যে দূরত্ব তৈরি করে দেবে? নাকি পরিবারের হস্তক্ষেপে মিলে যাবে নীল আর টুসির গল্পটা? উত্তর লুকিয়ে বড়পর্দায়।

আরও পড়ুন: Fact Check: মা হলেন সোনম? নেটদুনিয়ায় ভাইরাল সদ্যোজাতর ছবি, সত্যিটা কী?

এই ছবির পোস্টার মুক্তি পাওয়ার পরে বিতর্কে জড়িয়েছিলেন ইশা সাহা। এই ছবির পোস্টারে ইশা অফ শোলডার একটি টপ পরেছিলেন ইশা। আর তার কাঁধে হাত দিয়ে রয়েছেন অনুভব। ইশার অনুরাগীরা অনেকেই বেশ বিরক্ত হয়েছিলেন ইশার কাঁধে হাত দেওয়ার জন্য। তবে এই বিতর্ক বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করেছিলেন ইশা। বুঝেছিলেন, অনুরাগীদের মধ্যে বাড়ছে তাঁর জনপ্রিয়তা।

এই ছবিতে অন্যান্য চরিত্রে রয়েছে সায়নী ঘোষ, শুভাষিস মুখার্জী, বিশ্বজিৎ চক্রবর্তী, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় ও দেবলীনা দত্ত।”একটা মিষ্টি প্রেমের ছবি। লিভ ইন সম্পর্ককে নিয়ে নানা রকমের ট্যাবু উঠে আসবে এই ছবিতে।”-এমনটাই জানান ছবির অভিনেতা অনুভব। ছবি সম্পর্কে রাহুল জানান, “আমার চরিত্রটি বেশ মজার। ছবিতে আমার চরিত্রটি বিয়ে করেনি, সারাদিন গাঁজা খায়। নিজের কোনো সম্পর্ক না থাকলেও অন্যের সম্পর্ক নিয়ে বেশ ভালো পরামর্শ দেয় সে।”

আরও পড়ুন: Sushmita Sen: অনিল আম্বানি, ওয়াসিম আক্রম, রণদীপ হুডা…সুস্মিতার প্রেমিক তালিকা বেশ দীর্ঘ

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest