Saif and Kareena have named their second child Jahangir

অবশেষে ফাঁস! সইফ-করিনা দ্বিতীয় সন্তানের নাম রেখেছেন জাহাঙ্গীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফেব্রুয়ারি মাসে মা হয়েছেন করিনা কাপুর খান। ছেলের নাম কী হবে তা নিয়ে এযাবৎ চলছিল বিস্তর জল্পনা। বড় ছেলে তৈমুরের মতো জন্মের পরেই দ্বিতীয় সন্তানের নাম ঘোষণা করেননি করিনা-সইফ। বরং জিইয়ে রেখেছিলেন সাসপেন্স। এমনকি সোশ্যাল মিডিয়ায় এখনও পর্যন্ত সন্তানের মুখও দেখাননি তাঁরা। ছবি শেয়ার করলেও মুখ হাইড করেই রেখেছিলেন এতদিন। অবশেষে ফাঁস। জানা গেল, করিনার দ্বিতীয় সন্তানের নাম। বলিকাপল খুদের নাম রেখেছে জাহাঙ্গীর, সংক্ষেপে ‘জেহ’।

করিনার বই ‘প্রেগন্যান্সি বাইবেল’-এর শেষ পাতায় সেই রহস্য ফাঁস করেছেন কাপুর-কন্যা। এখানেই শেষ নয়। শেয়ার করেছেন ছেলের ছবিও। করিনা বলেছিলেন, আগামী ৯ অগস্ট মুক্তি পাবে মাতৃত্ব নিয়ে তাঁর বই। তিনি কথা রেখেছেন। সেই মতোই এ দিন মুক্তি পেয়েছে তাঁর বই। আর সেই বইতেই যাবতীয় রহস্যের পর্দা ফাঁস করেছেন করিনা।

আরও পড়ুন: ফের ভাঙল প্রেম? প্ল্যাটিনামের আংটি পরিয়ে কেন শেষে প্রেমিক অভিরূপকে ‘আনফলো’ করলেন শ্রাবন্তী?

তৈমুর-পর্ব থেকে শিক্ষা নিয়ে সইফ-করিনা এবার একেবারে গোপনেই দ্বিতীয় সন্তানের সঙ্গে সময় কাটাচ্ছেন। তাই দ্বিতীয় পুত্রসন্তান ভূমিষ্ঠ হওয়ার পাঁচ মাস বাদে নাম প্রকাশ্যে এনেছিলেন তারকা দম্পতি। কিন্তু তাতেও নিস্তার নেই। ‘জেহ’ নামটি নিয়েও বিস্তর হইচই শুরু হয়েছে নেটদুনিয়ায়। তাতে শিলমোহর বসিয়েছিলেন ‘দাদু’ রণধীর কাপুরও।

বড় ছেলে তৈমুরের নাম নিয়েও সমালোচনার মুখে পড়তে হয়েছিল কারিনা ও সইফকে। এবার তার অন্যথা হয়নি। নামগুলির আসল অর্থ না জেনেই তুর্কি রাজা বা মোগল সম্রাটদের নামের সঙ্গে মিলে যাওয়ায় শুরু হয় ট্রোল। সোশ্যাল মিডিয়ার ‘সবজান্তা’রা জাহির করতে থাকেন নিজেদের মতামত। যদিও গোটা বিষয়টি পাত্তা দিতে নারাজ নবাব খানদান। উল্লেখ্য, তৈমুর-এর অর্থ লোহা। আর জাহাঙ্গীর – এর অর্থ হল “king of the world.”

আরও পড়ুন: রোড ট্রিপ-এ প্রিয়াঙ্কা, ক্যাটরিনা, আলিয়া! ফারহানের পরিচালনায় আসছে Jee Le Zaraa

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest