Saif-Karina's second child Jeh in public for the first time, see picture.

Jehangir Ali Khan: প্রথমবার প্রকাশ্যে সইফ-করিনার দ্বিতীয় সন্তান জেহ, দেখুন ছবি…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

জন্মের পর থেকে ছোট ছেলে জেহকে ক্যামেরার সামনে আনেননি সইফ আলি খান এবং করিনা কাপুর খান। এতদিন পরে অবশেষে মুম্বইয়ে পাপারাৎজির ফ্রেমবন্দি হল জেহ।

Randhir Kapoor-এর মুম্বইয়ে নতুন বাড়িতে পারিবারিক মধ্যাহ্নভোজের আসরে ছেলেকে কোলে নিয়ে দেখা গেল সইফ আর করিনাকে। গাড়ি থেকে নেমে বাড়ির ভিতরে ঢোকার মুখে চিত্র সাংবাদিকদের লেন্সবন্দি হল ছোট্ট জেহ। আর তা নিমেষে ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। এ দিন করিনা, সইফ ছাড়াও ববিতা এবং করিশ্মা কাপুরও রণধীরের নতুন বাড়িতে তাঁর সঙ্গে দেখা করতে যান। তবে সকলের আকর্ষণের কেন্দ্রে ছিল স্টার কিড জেহ।

ছোট নবাবপুত্তুর এদিন পরেছিলেন নীল রঙের একটি টি-শার্ট আর প্যান্ট। গোলুমলু চেহারার এই খুদে নিমেষে মন কাড়ল সকলের। তৈমুরকে নিয়ে চলা বিতর্ক, চিত্র সাংবাদিকদের তৈমুরের ফোটো তোলার আপ্রাণ চেষ্টা যেন ছোট-র ক্ষেত্রে না হয়, সে চেষ্টা চালিয়ে গিয়েছিলেন করিনা আর সইফ। তাই তো বছরের শুরুতে জেহ-র জন্ম হলেও তাঁকে এতদিন সামনে আনেননি সইফিনা। এমনকী, কিছুদিন আগেই জানা গিয়েছে ছোট নবাবের নাম!

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

আরও পড়ুন: চলতি বছরেই বিয়ে করছেন তাপসী পান্নু? রহস্য ফাঁস করলেন অভিনেত্রীর বোন

করিনা জানিয়েছেন, হাবেভাবে ও দেখতে তৈমুরের থেকে একেবারেই আলাদা দেখতে তার ভাই জাহাঙ্গীর ওরফে জেহ। তৈমুর দেখতে বাবা সইফ আলি খানের মতো, অন্যদিকে জেহকে দেখতে হুবহু মায়ের মতো।করিনার কথায়, “আমার দুই সন্তানই চারিত্রিক দিক দিয়েও একেবারে আলাদা। তৈমুর আউটগোয়িং। কিন্তু তিন মাস বয়সেই জেহ অনেক বেশি চুপচাপ, শান্ত।”

বড় ছেলে তৈমুরের নাম রাখা নিয়েও বিস্তর জলঘোলা এবং বিতর্ক হয়েছিল। করিনা কাপুর ও সইফ আলি খানের দ্বিতীয় ছেলে জেহ অর্থাৎ জাহাঙ্গির আলি খানের নামকরণ নিয়েও একই ঘটনা ঘটেছে। কেন করিনা ও সইফ ছেলের নাম জাহাঙ্গির রেখেছেন তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় কদর্য ট্রোলিংয়ের শিকার হয়েছেন তাঁরা।

সম্প্রতি একটি সংবাদসংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে করিনা বলেছেন, ‘আমি একজন পজিটিভ মানুষ। শুধুমাত্র ইতিবাচকতা ও আনন্দ ছড়িয়ে দিতে চাই। আমাদের জীবনে নেতিবাচকতার কোনও জায়গাই নেই। দেখেছেন তো কোভিড ১৯ কীভাবে গোটা বিশ্বকে কাছে নিয়ে এসেছে। আমাদের এটাই শেখা উচিত।’ করিনার কথায়, ‘মানুষ ভুলে যাচ্ছেন তাঁরা দুটি ছোট ছোট শিশুকে নিয়ে কথা বলছেন।’ ২০১৬ সালে ২০ ডিসেম্বর করিনা ও সইফের প্রথম ছেলে তৈমুরের জন্ম হয়। এ বছর ২১ ফেব্রুয়ারি দ্বিতীয় সন্তানের মা হয়েছেন তিনি।

আরও পড়ুন: পুরানো যৌন দৃশ্য ভাইরাল! ‘অশ্লীলতা’ ছড়ানোয় Boycott Radhika Apte ডাক টুইটারে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest