Site icon The News Nest

শর্টড্রেস হোক বা স্পোর্টস লুক! ফের ভাইরাল ‘বম ডিগি গার্ল’ সাক্ষী মালিক

The News Nest: নয়া প্রজন্মের অন‍্যতম জনপ্রিয় মডেল তথা অভিনেত্রী সাক্ষী মালিক (sakshi malik)। মডেল হিসাবে বলিউডে কেরিয়ার শুরু করলেও ‘বম ডিগি’ গানে তাঁর লাস‍্য জনপ্রিয়তার শিখরে তোলে তাঁকে। চরম ‘সেক্সি’ ফিগারে স্বল্প পোশাকে উষ্ণতা বাড়াতে তাঁর জুড়ি মেলা ভার।

কার্তিক আরিয়ান অভিনীত ‘সোনু কে টিটু কি সুইটি’ ছবির গান ‘বম ডিগি ডিগি’ তে প্রথম বার দেখা গিয়েছিল সাক্ষীকে। সোশ‍্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন সাক্ষী। ইনস্টাগ্রামে তাঁর জনপ্রিয়তা চোখে পড়ার মতো।

ইনস্টাতে সাক্ষীর ফলোয়ার সংখ‍্যা ৪.৭ মিলিয়ন। মডেলিং কেরিয়ারে প্রবেশ করতেই বেশ পরিচিতি পান তিনি। তবে বলিউডে ব্রেক পাওয়ার পরেই খ‍্যাতির শীর্ষে পৌঁছান তিনি। রাতারাতি ইন্টারনেট সেনসেশনে পরিণত হন সাক্ষী মালিক।

আরও পড়ুন: ‘যা সত‍্যি তা সকলের সামনে আসবে’, সুশান্ত-ভক্তদের রোষ সামাল দিতে আশ্বাস পুলিশের

বলিউড যদি রূপসীদের দুনিয়া হয়, তবে কোনও সন্দেহ নেই যে সেই তালিকায় উপরের দিকেই থাকবেন বলি ডিভা সাক্ষী মালিক। ফ্যাশন থেকে লাইফস্টাইল সর্বত্রই তাঁদের অবাধ গতি।

ইনস্টাগ্রামে প্রায়ই নিত‍্যনতুন ছবি, ভিডিও শেয়ার করতে থাকেন অভিনেত্রী। আর পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায় সেই সব ছবি। তবে দেশি পোশাকের থেকে মর্ডান পোশাকেই বেশি ফটোশুট করতে দেখা যায় তাঁকে।

সম্প্রতি আরও একটি নতুন ছবি শেয়ার করেছেন সাক্ষী। সাদা বিকিনিতে ধরা দিয়েছেন তিনি। ইতিমধ‍্যেই ৩ লক্ষ লাইক পড়ে গিয়েছে এই ছবিতে।

মডেলিংয়ের দুনিয়াতে বেশ পরিচিত মুখ সাক্ষী। বেশ কয়েকটি বড় ব্র‍্যান্ডের সঙ্গে কাজ করেছেন তিনি। এছাড়া নাচও পছন্দ করেন তিনি।

আরও পড়ুন: ‘প্রযোজক বললেন আমার জামার মাপ নিজেই নেবেন! রোল দিলে আমি কী পাব, প্রশ্ন পরিচালকের…’

Exit mobile version