Salman Khan And Sonakshi Sinha's fake photo of wedding went viral

Salman Khan And Sonakshi Sinha: গোপনে বিয়ে করেছেন দুই তারকা! জানুন ভাইরাল ছবির আসল গল্প

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এই মুহূর্তে দেশের মোস্ট এলিজেবল ব্যাচেলার সলমন খান। ৫৬ বছর বয়সেও নিজের করিশ্মা আর চার্মিং স্বভাবের গুণে মেয়েদের বুকে ঝড় তোলেন এই অভিনেতা। তবে বিয়ে নিয়ে প্রশ্ন করলে মেলে অদ্ভুদ অদ্ভুদ জবাব। তবে সলমনের একটি ছবি সম্প্রতি খুব ভাইরাল হয়েছে।

ছবিতে দেখা যাচ্ছে ভালোবেসে সলমন আংটি পরিয়ে দিচ্ছেন সোনাক্ষী সিনহার হাতে। ফরমাল পোশাকেই দেখা গেল সলমনকে। আর সোনাক্ষী পরেছেন লাল শাড়ি। সিঁথিতে সিঁদুর, হাতে চুড়া। ছবি দেখে সকলেই শুভেচ্ছা জানাতে শুরু করে দিয়েছেন সলমন আর সোনাক্ষীকে।

আরও পড়ুন: সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনে চালানো শিখতে গিয়ে আহত ‘কাঁচা বাদাম’ খ্যাত Bhuban Badyakar

চারদিকে ছড়িয়ে পড়া সেই ছবি দেখেই বোঝা যাচ্ছে, প্রযুক্তির কারুকার্য করা হয়েছে ছবিতে। নেটমাধ্যমেই জানা গিয়েছে, এই ছবি ভুয়ো। ‘দাবাং’ ছবির নায়ক-নায়িকাকে দম্পতি হিসেবে দেখার ইচ্ছে প্রকাশ করেছেন এক ব্যক্তি। তারই দৌলতে কেউ কেউ এই মিথ্যেকে সত্যি মনে করে আনন্দ উপভোগ করেছেন।

বাস্তবে সলমন সম্ভবত এখন আর ‘একা’ নন। লুলিয়া ভন্তুরের সঙ্গে মাঝে মধ্যেই নানা অনুষ্ঠানে দেখা যাচ্ছে দু’জনকে। তঁদের প্রেমের গুঞ্জন ছড়িয়েছে টিনসেল নগরীতে। যদিও দু’জনের কেউই এই নিয়ে কোনও মন্তব্য করেননি। অন্য দিকে ‘নোটবুক’ ছবির নায়ক জাহির ইকবালের সঙ্গে সোনাক্ষীর প্রেমের খবর রটেছে। প্রসঙ্গত সোনাক্ষী এবং ইকবাল দু’জনেই সলমনের হাত ধরেই বলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন।

আরও পড়ুন: Sherdil: সৃজিতের সিনেমার গান লিখছেন গুলজার! সুখবর শেয়ার করলেন খোদ পরিচালক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest