Salman Khan announces 'Bajrangi Bhaijaan 2'; the sequel to be written by S S Rajamouli's father

আসছে বজরঙ্গি ভাইজান পার্ট ২! কবে ছবির শুটিং শুরু? জানালেন সলমন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সলমন খান (Salman Khan Announces Bajrangi Bhaijaan 2)। ফের পর্দায় দেখা যাবে মুন্নি ও বজরঙ্গি ভাইজানের গল্প। সলমনের ২০১৫ সালের সুপারহিট ছবি ‘বজরঙ্গি ভাইজান’-এর সিক্যুয়েল ‘বজরঙ্গি ভাইজান ২’ করতে চলেছেন সলমন (Salman Khan Announces Bajrangi Bhaijaan 2)। এই সিক্যুয়েলের গল্প লিখবেন পরিচালক এস এস রাজামৌলির বাবা কে ভি বিজেন্দ্র প্রসাদ। তিনিই সলমনের বজরঙ্গি ভাইজান গল্পেরও লেখক, সিক্যুয়েলও তিনিই লিখবেন (Salman Khan Announces Bajrangi Bhaijaan 2)। আর খবর শিরোনামে আসার পর থেকেই আশায় বুক বাঁধছেন সলমনের ভক্তরা।

‘বাহুবলি’ খ্যাত পরিচালক এস এস রাজামৌলির নতুন ছবি আর আর আর-এর প্রচারে রবিবার ছবির টিমের সঙ্গে হাজির ছিলেন সলমনও। সেই প্রচারের মাঝেই সলমন জানান, খুব শীঘ্রই শুরু হবে ‘বজরঙ্গি ভাইজান’ ছবির সিক্যুয়েলের শুটিং। ইতিমধ্য়ে চিত্রনাট্যও লেখা হয়ে গিয়েছে। ছবির প্রচারে এসে সলমন জানান, ‘বজরঙ্গি ভাইজান শুধুমাত্র এদেশেই ব্যবসা করেছে ৩০০ কোটি টাকা। সিনেপ্রেমীরা খুব পছন্দ করেছিল ছবিটিকে। আমাদের বহুদিন ধরেই পরিকল্পনা ছিল এটা নিয়ে সিক্যুয়েল করার। আগামী বছরই এই ছবির শুটিং শুরু হবে।’

আরও পড়ুন: হাতে হাত! মাসে ৮ লক্ষ টাকা ভাড়ার ঘরের ঝলক শেয়ার ‘ভিক্যাট’ -এর

তা নতুন ‘বজরঙ্গি ভাইজান’ ছবির গল্প কী হবে?

নতুন ছবির গল্প কোন দিকে যাবে তা নিয়ে খুব একটা কিছু বলতে চাননি সলমন। শুধু জানিয়েছেন, সিক্যুয়েলেও থাকবে চমক। এই ছবিতেও দেখা যাবে সীমান্তের গল্প। তবে ছবিতে সলমন ছাড়া আর কাকে দেখা যাবে তা নিয়ে আপাতত কিছুই বলতে চাননি সলমন। জানা গিয়েছে, করিনা কাপুর খান নাকি এই নতুন ছবির চিত্রনাট্য পড়েছেন। তবে তার দিক থেকে এখনও কোনও সবুজ সংকেত আসেনি। শোনা যাচ্ছে, এই ছবি দিয়ে নতুন মুখকে বলিউডে আনতে চান সলমন। তবে সব নিয়েই এখন পরিকল্পনা চলছে।

ছবির প্রথম ভাগটির পরিচালনা করেছিলেন কবীর খান। কেন্দ্রীয় চরিত্রে পবনের ভূমিকায় দেখা গিয়েছিল সলমনকে। তাঁর প্রেমিকার চরিত্রে করিনা। আর মুন্নির চরিত্রে হর্ষালি। নওয়াজ অভিনয় করেছিলেন চান্দ নবাবের ভূমিকায়।

আরও পড়ুন: যৌনদৃশ্যে অভিনয়ই কি সামান্থার বিচ্ছেদের কারণ? গুঞ্জনে হাওয়া দিলেন নাগা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest