Site icon The News Nest

বড়দিনের রাতে সাপের ছোবল খেলেন সলমন খান, ভাইজানের চিন্তায় অনুরাগীরা

salman 1594529765

সাপের কামড় খেয়ে হাসপাতালে ভরতি হলেন সলমন খান (Salman Khan)। শনিবার বড়দিনের ছুটি কাটাতে পনভেলে নিজের ফার্মহাউজে ছিলেন তিনি। সেই সময়ই গভীর রাতে তাঁকে সাপে কামড়ায়। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। নভি মুম্বইয়ের কামোথে এলাকায় এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় অভিনেতাকে। তবে জানা গিয়েছে, সাপটি বিষহীন। হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে ভাইজানকে। তিনি নিজের বাড়িতেই বিশ্রামে রয়েছেন।

সময় পেলেই পানভেলের ফার্ম হাউসে চলে যান সলমন খান। এমনকী, পরপর দু’বার করোনার জন্য চলা লকডাউনেও সেখানেই ছিলেন তিনি। শ্যুটিংয়ের ব্যস্ততা না থাকলেও শহুরে কোলাহল থেকে দূরে এই খামার বাড়িতেই সময় কাটাতে ভালোবাসেন ভাইজান। সেখানে পালিত পশুদের সাথে সময় কাটানো, ক্ষেতে চাষ করার মতো কাজ করে থাকেন তিনি। বড়দিন উপলক্ষেই গিয়েছিলেন এবার। আর সেখানেই ভোররাতে তাঁকে সাপে কামড়ায়।

জানা যাচ্ছে, ফার্ম হাউসের সামনের বাগানেই সম্ভবত সাপটি ছিল। ওই বাগানের আশপাশে বহু ঝোপজঙ্গলে কার্যত জঙ্গল হয়ে থাকে। সেখানেই কোথাও ছিল সেটি। ঘটনার সময় সলমন বন্ধুদের সঙ্গে ওই বাগানের কাছেই বসে কথা বলছিলেন। আচমকাই সেটি সলমনকে কামড়ে দেয়। তৎক্ষণাৎ সঙ্গে থাকা বন্ধুদের তৎপরতায় দ্রুত হাসপাতাল ছোটেন বলিউডের মহাতারকা।

তবে সাপটি বিষহীন হলেও চিকিৎসকরা কোনও ঝুঁকি নিতে চাননি। কামড়ের জায়গা যাতে কোনও ভাবেই বিষিয়ে না যায়, সেজন্য ভাল করে অভিনেতাকে পর্যবেক্ষণে রাখা হয়। সারা রাত হাসপাতালে রাখা হয়েছিল সলমনকে। সকাল ৮টা নাগাদ তাঁকে ছেড়ে দেওয়া হয়। সেখান থেকেই ফের ফার্ম হাউসে ফেরেন তিনি।

এই মুহূর্তে ‘বিগ বস’ সঞ্চালনা করার সদ্য ‘টাইগার থ্রি’র শুটিং শেষ করেছেন সলমন। এই ছবিতে সলমনের সঙ্গে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। এর বাইরে সলমনের ব্র্যান্ড ‘বিয়িং হিউম্যান’ও বেশ জনপ্রিয়। সেটা নিয়েও ব্যস্ত থাকেন তিনি। আগামী সোমবারই জন্মদিন সলমনের। তার আগেই এই বিপত্তি। তবে শেষ পর্যন্ত তেমন কোনও বিপদ না হওয়ায় স্বস্তির শ্বাস ফেলেছেন তাঁর ভক্তরা। নিশ্চিন্ত ছবির প্রযোজক, পরিচালকরাও।

 

Exit mobile version