Site icon The News Nest

সলমনের ডেঙ্গু, ‘বিগ বস’ সঞ্চালনা করবেন করণ জোহর

salman karon

ডেঙ্গুতে আক্রান্ত সলমন খান। আপাতত, চিকিৎসকের কড়া নজরেই আছেন তিনি। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, গত পাঁচ দিন ধরেই সলমন তীব্র জ্বরে ভুগছেন। ডাক্তারের কথায়, অভিনেতাকে বিশ্রামে থাকতে হবে। তাই সলমনের সব শুটিং বাতিল করা হয়েছে।সলমন (Salman Khan) অসুস্থ হওয়ায় বিগ বস সিডন ১৬-এর সঞ্চালনার দায়িত্ব নিচ্ছেন করণ জোহর (Karan Johar)। সলমন যত দিন না সুস্থ হচ্ছেন, ততদিন করণই এই শো সঞ্চালনা করবেন।

বর্তমানে করণের হাতে অনেক কাজ রয়েছে ঠিকই। তবে এর আগেও Bigg Boss OTT-র প্রথম সিজনের সঞ্চালনা করেছেন তিনি। তাই সফলভাবে এই শো চালানোর অভিজ্ঞতা রয়েছে তাঁর। সেই কারণেই হয়ত ভাইজান নিজের পুরনো বন্ধুর কাছে সাহায্য চেয়েছিলেন।

ইন্ডাস্ট্রিতে কেউই সল্লু ভাইয়ের (Salman Khan) আবেদন ফেরাতে পারেন না। তাই করণও সেটা পারেননি। তাছাড়া এই কাজের জন্য করণ জোহরকে মোটা টাকার পারিশ্রমিক অফার করা হয়েছিল বলে খবর। ফলত বিগ বস ১৬ সঞ্চালনার দায়িত্ব সামলানোর অফার ফেরানি KJo।

সাজিদ খানকে ঘিরে এমনিতেই উত্তপ্ত বিগ বসের অন্দরমহল। গোটা দেশেই সাজিদকে ঘিরে বিতর্ক তুঙ্গে। মাঝে শোনা গিয়েছিল, বিগ বস থেকে নাকি বেরিয়ে যেতে পারেন সাজিদ। তবে টিআরপি ধরে রাখতে বিগ বস কিন্তু সাজিদকে নিয়ে নতুন সিদ্ধান্ত নেয়নি।

শুক্রবার কা ভার-এ দেখা যায়নি সলমান খানকে। এরপরেই কৌতূহলী হয়ে পড়ে আম জনতা। কেন সলমন সঞ্চালনার দায়িত্ব থেকে সরলেন প্রশ্ন উঠতে শুরু করে। এরপরেই জানা যায় ডেঙ্গিতে আক্রান্ত হয়েছেন ভাইজান। তবে তাঁর অসুস্থতা সম্পর্কে বিশদ জানা যায়নি। বর্তমানে সলমান কেমন আছেন, তা জানতে উদগ্রীব ভক্তরা। যদিও খান পরিবারের তরফ থেকে বিষয়টি নিয়ে কোনও আপডেট দেওয়া হয়নি।

 

Exit mobile version