পরবর্তী ছবির শুটিং দ্রুত শেষ করতে মরিয়া, একটা গোটা ফ্লোর বুক করলেন সলমন

দেশ জুড়ে করোনা (corona) ভাইরাসের দাপট ক্রমশ বেড়েই চলেছে। আন লকডাউন শুরু হওয়ায় অবস্থার আরও অবনতি হয়েছে। প্রতিদিনই নতুন খবর সামনে আসছে। তা সত্ত্বেও মানুষকে ছুটতে হচ্ছে নিজের কর্মক্ষেত্রে। ফিল্ম ইন্ডাস্ট্রিতেও শুরু হয়ে গিয়েছে তোড়জোড়। বেশ কয়েকটি ছবি, সিরিয়ালের শুটিংও শুরু হতে চলেছে। এরই মাঝে শোনা গিয়েছে সলমন খানও (salman khan) খুব শীঘ্রই নিজের আগামী ছবির শুটিং (shooting) শুরু করতে চলেছেন।

আরও পড়ুন: রাজকুমার হিরানির পরিচালনায় বড়ো পর্দায় ফিরতে চলেছেন কিং খান! বলছে বলিউডের অন্দরমহল

সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, আগামী ছবি ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ এর শুটিং যত তাড়াতাড়ি সম্ভব শেষ করতে চান সলমন। জানা গিয়েছে, অগস্টেই শুটিং শুরু করতে চান তিনি। সে জন‍্য মুম্বইতেই একটি স্টুডিও বুক করার অনুমতি চেয়েছেন অভিনেতা। অপরদিকে ছবির পরিচালক প্রভু দেবা পরিকল্পনা করছেন কিভাবে যত সম্ভব কম সদস‍্য নিয়ে শুটিং শুরু করা যায়।

এই ছবির কিছু অংশের জন্য তাইল্যান্ড যাওয়ারও কথা ছিল।অবস্থার কথা মাথায় রেখে পরিচালক প্রভু দেবাকে ফের নতুন করে সিকোয়েন্স সাজাতে হয়েছে। অগস্ট-সেপ্টেম্বর থেকে হল খোলার সম্ভাবনা রয়েছে। তা মাথায় রেখেই প্রযোজক-পরিচালকেরা ছবি রিলিজ়ের পরিকল্পনা করছেন। দীপাবলিতে অক্ষয়কুমারের ‘সূর্যবংশী’ মুক্তি পাচ্ছে। এখন যা পরিস্থিতি, কেউ কারও জন্য রিলিজ় ডেট ছেড়ে দেবে না। উপরন্তু সলমনের সঙ্গে অক্ষয়ের সম্পর্কও ভাল নয়। ‘সূর্যবংশী’ মুক্তির জন্য তৈরি কিন্তু ‘রাধে’র শুটিং বাকি। যদিও সূত্রের খবর, লকডাউনে সলমন তাঁর ছবির পোস্ট প্রোডাকশনের কাজ অনেকটাই এগিয়ে রেখেছেন।

আরও পড়ুন: মিলল রফাসূত্র! শুটিং ফ্লোরে যাচ্ছে মিমি-নুসরতের ছবি ‘SOS Kolkata’, মুক্তি পেল পোস্টার

প্রসঙ্গত, ইদেই মুক্তি পাওয়ার কথা ছিল সলমনের রাধের। কিন্তু লকডাউনের কারনে তা সম্ভব হয়নি। এখনও ছবির কিছু শুটিংও বাকি রয়েছে। তাই ওটিটি প্ল‍্যাটফর্মেও ছবির মুক্তি সম্ভব নয়। সলমন অনুরাগীদের অপেক্ষা এখন এই ছবির মুক্তির।