হাতে ৬টি সিনেমা! দিওয়ালি নাকি ইদ- কবে মুক্তি পাবে সেসব?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ইদে ভাইজানের ছবি মানে জাস্ট জমে ক্ষীর! আর তাই চলতি বছর ইদেও ভক্তদের মন ভরাতে ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ (Radhe: Your Most Wanted Bhai) ছবিটি মুক্তির সিদ্ধান্ত নেন অভিনেতা তথা প্রযোজন সলমন খান (Salman Khan)। করোনার জেরে প্রথমে OTT প্ল্যাটফর্মে এই ছবি মুক্তি পেলেও পরে আবার সিনেমাহলেও মুক্তি পেয়েছে রাধে ছবিটি। কিন্তু প্রথম দিনেই বক্স অফিসে একেবারে মুখ থুবড়ে পড়ে এই ছবি। কম সমালোচনার মুখে পড়েননি ভাইজানও। তবে রাধে ছবি হিট না হলেও বর্তমানে সলমন খানের হাতে রয়েছে ৬টি ছবির কাজ।

জানা গিয়েছে, ভাইজান আগামী ৩ জুলাই এই ৬টি প্রকল্পের ঘোষণা করবেন। এই ৬টি ছবির মধ্যে একটি ছবি হল তামিল ছবি মাস্টার (Master)–এর রিমেক। মিড-ডে (MiD-Day)-এর একটি রিপোর্টে বলা হয়েছে যে, ঈদ উল আজহা (Bakri Eid) উপলক্ষ্যে ২১ জুলাই ফরহাদ সামজির (Farhad Samji) সঙ্গে সলমন খান তাঁর ছবির প্রথম পোস্টারটি প্রকাশ্যে আনবেন। এই ছবিটি নদিয়াদওয়ালা গ্র্যান্ডসনের (Nadiadwala Grandson) ব্যানারে নির্মিত হয়েছে। প্রথমে এই ছবির নাম রাখা হয় ‘কভি ইদ কভি দিওয়ালি’ (Kabhi Eid Kabhi Diwali)। তবে পরে এর নাম পরিবর্তন করে নতুন নামকরণ হয়েছে ‘ভাইজান’ (Bhaijaan)। ছবিটিতে প্রধান মহিলা চরিত্রে দেখা যাবে পূজা হেগড়ে (Pooja Hegde)-কে। এছাড়াও ছবিতে রয়েছেন আয়ুষ শর্মা (Aayush Sharma), জাহির ইকবাল (Zaheer Iqbal), অসীম রিয়াজ (Asim Riaz)।

আরও পড়ুন: ১৬ জুন থেকে মিলল শ্যুটিং শুরুর অনুমতি, মানতে হবে একগুচ্ছ বাধানিষেধ

একটি জনপ্রিয় তামিল ছবির অফিসিয়াল রিমেক হল ‘ভাইজান’। মনে করা হচ্ছে, এই ছবিতে একজন বড় দাদার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে সলমন খানকে, যিনি ভাইয়েদের মধ্যে বিভেদ হওয়ার ভয়ে নিজেকে বিয়ে থেকে নিজেকে দূরে সরিয়ে রাখতে চান। কিন্তু তাঁর ভাইয়েরা যখন নিজেদের জীবনসঙ্গিনীদের খুঁজে পান তখন তাঁরা সকলে মিলিতভাবে তাঁদের দাদা তথা সলমন খানের বিয়ে দেওয়ার গোপনে তোড়জোড় শুরু করেন। সুত্রের তরফে আরও জানা গিয়েছে যয়ে, যেহেতু এই পুরো ছবিতে ভ্রাতৃত্বের বন্ধনের বিষয়টির উপর জোর দেওয়া হয়েছে, তাই এই ছবির ‘ভাইজান’ নামটি একেবারে উপযুক্ত বলে মনে করেছেন সলমন, ফরহাদ (Farhad) এবং সাজিদ (Sajid)।

অন্যদিকে পরিচালক রাজকুমার গুপ্তার সঙ্গে থ্রিলার-ড্রামা নিয়েও কথা চালাচ্ছেন সলমন খান। রাজকুমার, ‘আমির’, ‘নো ওয়ান কিল্ড জেসিকা’, ‘ঘনচক্কর; এবং ‘রেড’-এর মতো ছবি করে সমালোচনা এবং প্রশংসা দুই কুড়িয়েছেনছবির গল্প লিখেছেন রাজকুমার গুপ্তা। লকডাউনের মধ্যে পরিচালক তাঁর লেখকদের দল চিত্রনাট্য নিয়ে গবেষণা করেছেন এবং তার সঙ্গে সলমনের সঙ্গে একাধিক বৈঠকও হয়েছে। থ্রিলার জঁরের ছবিতে ফ্ল্যামবয়েন্ট এক চরিত্রে দেখা যাবে সলমনকে। অ্যাকশন-ড্রামা-থ্রিলারের মিশেলে হতে চলেছে ছবি।

আরও পড়ুন: Swatilekha: প্রয়াত অভিনেত্রী স্বাতীলেখা সেনগুপ্ত

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest