গায়ে কাদা মাখলেই কৃষকদের সম্মান জানানো যায় না, নেটদুনিয়ায় ফের ট্রোলড সলমন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

লকডাউনের সময় থেকেই পানভেলে নিজের ফার্ম হাউসে রয়েছেন বলিউডের ভাইজান সলমান খান। সেখান থেকেই এই সময়ে তাঁর যাবতীয় আপডেট সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি। তাঁর সাম্প্রতিকতম পোস্টটি তিনি উত্‍‌সর্গ করেছেন দেশের কৃষকদের উদ্দেশে। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি পোস্ট করেছেন সলমন। ছবিতে দেখা যাচ্ছে, শর্টস ও টি-শার্ট পরে একটি চাষের জমিতে বসে রয়েছেন অভিনেতা। আর তাঁর সারা গায়ে কাদা মাখানো। ছবিটির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘সব কৃষকদের শ্রদ্ধা।’

সলমন খানের ওই ছবি প্রকাশ্যে আসতেই নেটিজেনদের মধ্যে শুরু হয়ে যায় জোর আলোচনা। কোন কৃষক এভাবে মাটি মেখে ফটোশ্যুট করে বলে প্রশ্ন তোলেন অনেকে। আবার কেউ কেউ বলতে শুরু করেন,তাঁরা অনেক কৃষক দেখেছেন কিন্তু কারও মুখে এভাবে কাঁদা মাখতে দেখেননি। মাঠে কেউ এভাবে কাঁদা মেখে বসে থাকেন না বলেও সলমনকে অনেকে কটাক্ষ করতে শুরু করেন।

আরও পড়ুন: প্রথম প্রেমের অনুভূতি…কিজি,ম্যানির রোম্যান্সে রঙিন দিল বেচারার নতুন গান ‘তারে গিন’

দিন কয়েক আগে একটি পোস্টে লাল বাহাদুর শাস্ত্রী ‘জয় জওয়ান, জয় কিষাণ’ বাণী শোনা গিয়েছিল সলমনের মুখে। সম্প্রতি আরেকটি পোস্টেও কৃষকদের সম্মান জানিয়েছেন তিনি। এমন পোস্ট তাঁর অনুরাগীদের মনে ধরলেও এর জন্য কম ট্রোলড হচ্ছেন না ভাইজান। বিশেষ করে সুশান্তের ভক্তরা তাঁর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন। অনেকেই লিখেছেন, ভাল সাজার ‘নাটক’ করেন সলমন। অনেকেই তাঁর এই ‘মেকি’ চেহারা মেনে নিতে পারছেন না। লিখেছেন, “সুশান্ত কখনও শো-অফ করতেন না আপনার মতো। এটাই পার্থক্য আপনার আর ওঁর মধ্যে।” অনেকের আবার কটাক্ষ, যাঁরা ফুটপাতে শুয়ে থাকে, তাঁদেরও সম্মান জানান। একদল নেটিজেন আবার সলমনকে কার্যত বয়কটেরও ডাক দিয়েছেন। দাবাং খান যে সমস্ত প্রোডাক্টের বিজ্ঞাপন করেন, সেসব জিনিস না কেনার আহ্বান জানিয়েছেন তাঁরা। অন্য একজন বলছেন, শরীরে কাদা মাখলেই কৃষকদের সম্মান জানানো যায় না।

সবমিলিয়ে কাদামাখা শরীরে কৃষকদের সম্মান জানাতে গিয়ে ফল বিপরীতই হয়েছে। নেটদুনিয়ার রোষের মুখে এবার সলমন কোনও প্রতিক্রিয়া দেন কি না, সেটাই দেখার।

আরও পড়ুন: চলতা ফিরতা কম্পিউটার! মুখেই জটিল অঙ্কের হিসেব, ‘শকুন্তলা দেবী’র ট্রেলারে তুখড় বিদ্যা

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest