Salman Khan receives death threat yet again, confirms Mumbai Police

Salman Khan: গোরক্ষকদের কাছ থেকে হুমকি পেলেন সলমন খান, জানানো হল হত্যার দিনক্ষণও!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নতুন করে প্রাণনাশের হুমকি সলমন খানকে। গত মাসে ই-মেল মারফত সলমনকে প্রাণে মেরে ফেলার হুমকি এসেছিল লরেন্স বিষ্ণোইয়ের গ্যাং-এর তরফে। এবার নিজেকে রকি ভাই বলে দাবি করা এক ব্যক্তি সোজা মুম্বই পুলিশের কন্ট্রোল রুমে ফোন করে সলমন খানকে মেরে ফেলার হুমকি দিয়েছে। এই ঘটনায় নতুন করে মাথায় চিন্তার ভাঁজ মুম্বই পুলিশের।

সলমনের বাড়ির সামনে নিরাপত্তা বাড়িয়ে দেওয়া হয়েছে। এমনিতেই তিনি বুলেট প্রুফ গাড়িতে ঘুরছেন। ওয়াই ক্য়াটাগরির নিরাপত্তা পাচ্ছেন। এই হুমকি ফোন আসার পর নিরাপত্তা আরও জোরদার করা হল। পুলিশ সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, এই হুমকি ফোন এসেছে যোধপুর থেকে। ফোনের ওপারে যিনি ছিলেন তিনি নিজেকে গোরক্ষক রকি ভাই নামে পরিচয় দিয়েছেন। এই ফোনের সূত্র ধরেই ব্যক্তিকে খোঁজার চেষ্টা করছে মুম্বই পুলিশ।

আরও পড়ুন: Hrithik-Saba: পার্টিতে প্রেমিকার জুতো বইলেন হৃতিক! ‘এমন বাধ্য প্রেমিক চাই’, দাবি নেটপাড়ার

সামনেই ইদ। তার উপর মুক্তি পেতে চলেছে তাঁর বহু প্রতীক্ষিত ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’। ছবির ট্রেলার মুক্তির পরে সবে প্রচার শুরু করেছেন সলমন খান। সোমবার, ১০ এপ্রিল মুম্বইয়ের জুহুতে ছিল ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠান। ওই অনুষ্ঠানের পরেই নাকি মেলে ওই হুমকি ফোন।

এই ফোন পাওয়ার পর থেকেই বেড়েছে চাঞ্চল্য। বান্দ্রা পুলিশে স্টেশনে দায়ের হয়েছে অভিযোগ। তবে এই প্রথম নয়, এর আগেও একাধিক বার প্রাণনাশের হুমকি পেয়েছেন বলিউডের ভাইজান। গত মাসেই জোধপুর থেকে গ্রেফতার করা হয় ধাকড়রাম রামলাল সিয়াগ নামক এক ব্যক্তিকে, যাঁর ফোন থেকে প্রাণনাশের হুমকি ইমেল পাঠানো হয়েছিল সলমন খানকে। সেই ইমেলে লেখা হয়েছিল, সিধু মুসেওয়ালার মতোই পরিণতি নাকি হতে চলেছে সলমন খানের। তদন্ত করে খবর মেলে, প্রয়াত পঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালার বাবাকেও হুমকি ইমেল পাঠিয়েছিলেন ওই ব্যক্তি। শুধু তা-ই নয়, আগ্নেয়াস্ত্র আইনেও ওই ব্যক্তির বিরুদ্ধে মামলা রয়েছে সর্দারপুরা পুলিশ স্টেশনে। মুসেওয়ালার মৃত্যুকাণ্ডে সন্দেহভাজন লরেন্স বিষ্ণোই ও গোল্ডি ব্রারের সঙ্গে রকি ভাইয়ের কোনও যোগসাজশ রয়েছে কি না, তা খতিয়ে দেখছে মুম্বই পুলিশ।

আরও পড়ুন: Byomkesh Durgo Rahasya: বেশি টাকা চাওয়ায় বাদ মৌনি? ‘ব্যোমকেশ’ দেবের ‘সত্যবতী’ কি পূজা?

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest