স্যানিটাইজার দিয়ে নতুন ব্যবসা শুরু করলেন ‘ভাইজান’, জেনে নিন দাম…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুম্বই: লকডাউনের সময় কখনও নতুন গান লঞ্চ করে, কখনও খাদ্য সামগ্রী দিয়ে শ্রমিকদের পাশে দাঁড়িয়ে ভক্তদের চমকে দিচ্ছেন সলমন খান। এবার করোনার ভাইরাসের সংক্রমণের ফলে উদ্ভূত বর্তমান পরিস্থিতি বিবেচনা করে ‘ভাইজান’ নিয়ে এলেন হ্যান্ড স্যানিটাইজার।

নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এই ঘোষণা করে সলমন খান লিখেছেন, ‘‘আমি আমার নতুন গ্রুমিং এবং পার্সোনাল কেয়ার ব্র্যান্ড এফআরএসএইচ চালু করছি। এটি আপনার, আমার, আমাদের সবার ব্র্যান্ড যা আপনাদের কাছে সেরা পণ্য নিয়ে আসবে। স্যানিটাইজার্স এসে গেছে। যা আপনারা এখানে পাবেন… তাহলে ট্রাই করে দেখুন।”

আরও পড়ুন: সইফের হাতের দমদার মটন বিরিয়ানি, ঈদ স্পেশাল মেনু শেয়ার করলেন নবাব ঘরণী…

এই সময়ে স্যানিটাইজারের চাহিদা তুঙ্গে। পরিস্থিতির বিচার করেই ডিওডোরেন্ট আনার আগেই স্যানিটাইজারকে বাজারজাত করে সলমন নিঃসন্দেহে ছক্কা হাঁকালেন। সোমবার দেশজুড়ে পালিত হয়েছে ইদ-উল-ফিতর। ইদের সময়ই মুক্তি পাওয়ার কথা ছিল সলমনের নতুন ছবি ‘রাধে’। করোনা বদলে দিয়েছে পুরো পরিস্থিতিই। সলমন অন্য ভাবে ব্যবসার কথা ভাবছেন।

তিনি জানান, পরবর্তীকালে পারফিউম,  ওয়াইপস নিয়ে আসবে এই সংস্থা। সোশ্যাল মিডিয়ায় সলমন যে ভিডিয়ো পোস্ট করেন তাতে দেখা যায় স্যানিটাইজারের গায়ে সলমনের ছবি।৭২% শতাংশ অ্যালকোহল সমৃদ্ধ এই স্যানিটাইজারের ১০০মিলি বোতলের দাম ৫০টাকা আর আর ৫০০ মিলিগ্রাম বোতলের দাম ২৫০ টাকা। সকলেই যাতে এই স্যানিটাইজার ব্যবহারের অভ্যেস করতে পারে সেই কথা মাথায় রেখেই সলমনের এই উদ্যোগ।

আরও পড়ুন: ‘শক্তিমান’ সোনু সুদ, ২০ ঘণ্টা ঠায় দাঁড়িয়ে বাড়ি পাঠালেন ১২ হাজার পরিযায়ীকে

Gmail 3
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest