এই ইদে থিয়েটারে সলমনের ‘রাধে’, মুক্তি পাচ্ছে একাধিক প্ল্যাটফর্মে

ভিউ পরিষেবা প্রদানের মাধ্যমে জি ফাইভ, জি প্লেক্সের পাশাপাশি, ডিটিএইচ অপারেটর্স ডিশ, ডি ২ এইচ, টাটাস্কাই এবং এয়ারটেল ডিজিটাল টিভিতে মুক্তি পাবে এই ছবি।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

‘একবার যো ম্যায়নে কমিটমেন্ট কর দি, উসকে বাদ তো ম্যায় আপনে আপকা ভি নেহি সুনতা’, ‘ওয়ান্টেড’ সিনেমার সেই বিখ্যাত সংলাপে এবারেও ‘রাধে’র (Radhe) ট্রেলার বাজিমাত করলেন সলমন খান (Salman Khan)। আজ্ঞে হ্যাঁ, ‘কমিটমেন্ট’-ই রাখলেন বটে। প্রেক্ষাগৃহে যাতে এই ছবি মুক্তি পায়, সেই আর্জি জানিয়ে ভাইজানকে চিঠি পাঠিয়েছিলেন হল মালিকরা। নিরাশ করেননি বলিউড স্টার। প্রতিশ্রুতি রেখেছেন। ‘ইদি’-স্বরূপ আগামী ১৩ মে অনলাইন প্ল্যাটফর্ম এবং সিনেমাহলে একসঙ্গে মুক্তি পাচ্ছে সলমন খানের বহু প্রতীক্ষিত ছবি ‘রাধে’। অতিমারী পরিস্থিতির কথা মাথায় রেখেই এমন সিদ্ধান্ত সলমনের।

সরকারি সমস্ত রকম কোভিড প্রোটোকল মেনে বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি। ভিউ পরিষেবা প্রদানের মাধ্যমে জি ফাইভ, জি প্লেক্সের পাশাপাশি, ডিটিএইচ অপারেটর্স ডিশ, ডি ২ এইচ, টাটাস্কাই এবং এয়ারটেল ডিজিটাল টিভিতে মুক্তি পাবে এই ছবি। জানা গিয়েছে, জি প্লেক্সে এই সিনেমা একবার দেখতে ২৪৯ টাকা লাগবে।

করোনার গ্রাফ উর্ধ্বমুখী। এই পরিস্থিতিতে রাধের নির্মাতার থিয়েটারে মুক্তির পাশাপাশি, বড়িতে বসে দেখার চিন্তাভাবনার কথা মাথায় রেখে এই সিদ্ধান্ত নিয়েছেন। সালমান খান ফিল্মসের এক মুখপাত্র জানিয়েছেন, ‘বর্তমান মহামারী পরিস্থিতি চলাকালীন আমরা সকলে একত্রিত হয়ে এবং সিনেমা শিল্পের জন্য বাইরের পরিস্থতির কথা মাথায় রেখেছি, তেমনি বক্স অফিসের সমাধানের বিবেচনা করা জরুরি’।

আরও পড়ুন: ‘ভোট শেষ এখন তো সব বন্ধ করবেই!’, গণতান্ত্রিক প্রহসনকে ‘কটাক্ষ’ মীরের

তিনি আরো জানিয়েছেন, ‘সরকারি বিধি ও প্রোটোকল মেনে আমরা যতটা সম্ভব প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি দিয়ে প্রেক্ষাগৃহের মালিকদের পাশে থাকতে চাই। তবে, নির্দেশিকা এবং সুরক্ষা ব্যবস্থাগুলো বিবেচনা করে, আমাদের ছবি দর্শকদের কাছে পৌঁছেছে কিনা, তা নিশ্চিত করার জন্য আমাদেরও উপায়গুলো তৈরি করতে হবে। আমরা এই সময় দর্শকদের বাড়িতে তাঁদের আরামের এবং বিনোদনের বিষয়টি নজরে রেখেছি।’

‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ পরিচালনার দায়িত্বে প্রভুদেবা। ছবিতে সলমন ছাড়াও দিশা পাটানি, রণদীপ হুডা ও জ্যাকি শ্রফ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।

আরও পড়ুন: আইসোলেশন শেষ, সুস্থ হয়ে ইউভানের কাছে ফিরলেন শুভশ্রী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest