Salman Khan shares shirtless pic with Bhai Dooj wish, fans call him 'bhai of the entire nation'

Bhai Dooj : টুইটারে শার্টলেস ছবি সলমান খানের, ভক্তরা বললেন- ‘হ্যান্ডসাম জান’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

তাঁর সুদর্শন লুক আজও অষ্টাদশীর মনে ঝড় তোলে, এদিন ফের তা বুঝিয়ে দিলেন ভাইজান।৫৬ এর গণ্ডি ছুঁয়েও দেশের মোস্ট এলিজেবল ব্যাচেলার তিনি । মেয়েরা যদিও তাঁকে ‘ভাই’ নয়, ‘জান’ বানাতেই বেশি উদ্যোগী তবে সলমনের বোনের সংখ্যা নেহাত কম নয়। অর্পিতা ও আলভিরা, সলমনের নিজের বোন তো রয়েছেই পাশাপাশি বলিউডের বহু অভিনেত্রীরই প্রিয় ‘ভাইজান’ সলমন। ভাইফোঁটায় ফ্যানেদের দারুণ সারপ্রাইজ দিলেন সলমন খান। নিজের শার্টলেস ছবি শেয়ার করলেন এই বলিউড সুপারস্টার।

সলমান খানও সোশ্যাল মিডিয়ায় তার ভক্তদের ভাই দুজের  শুভেচ্ছা জানিয়েছেন, কিন্তু তিনি যেভাবে ভাই দোজের শুভেচ্ছা জানিয়েছেন তা দেখে ভক্তরা তাদের প্রতিক্রিয়া জানানো থেকে নিজেকে আটকাতে পারছেন না।
 সলমান তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিজের একটি একরঙা ছবি শেয়ার করেছেন। ছবিতে সল্লু মিয়াকে শার্টলেস পোজ দিতে দেখা যায়। এই সময়, সলমান খান শার্ট ছাড়াই তার সিক্স প্যাক ফ্লান্ট করছেন এবং কালো গগলস পরে স্টাইলিশ পোজ দিচ্ছেন।
সালমান খানের এই ছবি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল। ফ্যানেরা কেউ লিখেছেন "মাস্ত রে বাবা।" একজন লিখেছেন সলমান ফিরে এসেছেন। "এক নম্বর ভাই।" লিখেছেন আর এক ফ্যান। একই সঙ্গে বহু জন লিখেছেন- ‘হ্যান্ডসাম জান।’ এই বয়সেও কাউকে এত হট কী করে দেখায়? প্রশ্ন নেটিজেনদের। কেউ লিখেছেন, ৩০ বছরেও এত সুঠাম দেহ হয় না বহু ছেলের, আর সলমন খানকে দেখুন! ভাবা যায়?'আগামিতে সলমনকে রুপোলি পর্দায় দেখা যাবে ‘কিসি কা ভাই কিসি কা জান’ ছবিতে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest