Salman Khan To Visit Kolkata After 13 Years, Highest Price Of The Show Will Be 3 Lakhs

Salman Khan: কাছ থেকে দেখার খরচ ৩ লক্ষ! ১৩ বছর পর কলকাতায় আসছেন সলমন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নতুন বছরেই কলকাতার মাটিতে পা দেবেন সলমন খান। কিন্তু কী কারণে শহরে আসছেন সলমন? জানা যাচ্ছে, কলকাতায় পারফর্ম করবেন সল্লু মিঁয়া। হ্যাঁ, ‘দাবাং দ্য ট্যুর রিলোডেড…কলকাতা’ নিয়ে হাজির হচ্ছেন সলমন খান। তাঁর সঙ্গেই কলকাতার মঞ্চ কাঁপাবেন সোনাক্ষী সিনহা, জ্যাকলিন ফার্নান্ডিজ, প্রভু দেবা. আয়ুশ শর্মা, গুরু রান্ধাওয়ারা। সেলেবদের তালিকা বেশ লম্বা!

ছবির প্রচার হোক বা কোনও শো, কলকাতায় বলিউডি তারকাদের আনাগোনা লেগেই থাকে। শাহরুখ খান থেকে শুরু করে অমিতাভ বচ্চন কে নেই সেই তালিকায়। তবে যাকে দেখার অপেক্ষায় আশা প্রায় ছেড়ে দিয়েছিল শহরবাসী তিনি হলেন সলমন খান। ২০০৯ সালে ‘ওয়ান্টেড’ ছবির প্রচারে একটি ফুটবল ম্যাচ খেলার কথা ছিল ভাইজানের। কিন্তু তিনি মাঠে পা রাখার কিছুক্ষণের মধ্যেই পরিস্থিতি হাতের বাইরে চলে যাওয়ায় মাঠ ছেড়ে চলে যেতে হয় তাঁকে। এরপর আর কোনও শো বা ছবির প্রচারে দেখা যায়নি তাঁকে। মাঝে কেটে গেছে এক দশকেরও বেশি সময়। ব্যক্তিগত কোনও অনুষ্ঠানে কলকাতায় এলেও পাবলিকলি কলকাতায় শো করেননি সলমন।

আরও পড়ুন: জানা যাবে ‘মীরজাফরের খুনি’র আসল পরিচয়? মুক্তি পেতে চলেছে ‘কারাগার ২’

কবে বাংলায় আসছেন সলমন খান? আগামী বছরের একদম গোড়ায়, ১৯শে জানুয়ারি কলকাতায় আসছেন সলমন। সব ঠিকঠাক থাকলে ওই দিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন সলমন। এরপর রাতভর রিহার্স্যাল, এবং ২০ তারিখ শহরবাসীর জন্য পারফর্ম করবেন ভাইজান ও তাঁর সাঙ্গপাঙ্গরা।

‘অ্যাডিশন’-এ প্রকাশিত এক প্রতিবেদনে জানানো হয়েছে, গত মাসেই কলকাতায় এসে সোহেল খান এবং সলমনের ব্যক্তিগত নিরাপত্তা রক্ষী শেরা সব খতিয়ে দেখেছেন। হোটেল থেকে অনুষ্ঠান ভেনু- নিরাপত্তার যাবতীয় ব্যবস্থাপনা স্বচোক্ষে খতিয়ে দেখেছেন তাঁরা। যেহেতু সলমনের এখন Y+ ক্যাটেগরির নিরাপত্তা আর পূর্ব অভিজ্ঞতার কথা মাথায় রেখে সলমানের জন্য কলকাতা পুলিসের স্পেশ্যাল টিমও তৈরি হচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Salman Khan (@beingsalmankhan)

সলমন নিজেই তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে জানান দিয়েছেন যে, আগামী ২০ জানুয়ারি বিকেল ৫টায় ইকো পার্কে তাঁর শো দা-বাং দ্য ট্যুর রিলোডেড। ইতিমধ্যেই ইন্টারনেটে মিলছে টিকিট। তবে তিন ঘণ্টার একটি মিউজিক্যাল শোয়ের টিকিটের দাম আকাশছোঁয়া। মাত্র ৯৯৯ থেকে শুরু সেই টিকিটের দাম কিন্তু যদি আপনি কাছ থেকে দেখতে চান সলমানকে তাহলে আপনার খরচ হতে পারে লক্ষাধিক। টিকিটের দামে রয়েছে ৯ ভাগ। তবে আপনি যদি বসে দেখতে চান এই শো। তাহলে টিকিটের দাম শুরুই ১ লক্ষ থেকে। সর্বোচ্চ টিকিটের দাম ৩ লক্ষ টাকা। স্টেজের কাছে দাঁড়িয়ে এই শো দেখার টিকিটের দাম ৪০০০ ও ৫০০০ টাকা। সবচেয়ে কম দাম ফ্যান জোনের, যা স্টেজ থেকে প্রায় অনেকটাই দূরে, সেই টিকিটের দাম ৯৯৯ টাকা।

আরও পড়ুন: Feluda: ২৩ ডিসেম্বর বড়পর্দায় নতুন ‘ফেলুদা’, দেখুন ‘হত্যাপুরী’র পোস্টার

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest