Site icon The News Nest

Salman Khan: ইদের দিন অনুরাগীদের জন্য সলমনের উপহার, ঘোষণা নতুন ছবির

salman khan

বলিউডে সারা বছর বিভিন্ন উৎসবকে কেন্দ্র করে বড় তারকাদের ছবি মুক্তি পায়। আর ইদের মরসুম মানেই বড় পর্দায় সলমন খানের আবির্ভাব। চলতি বছরে ইদে অভিনেতার কোনও ছবি মুক্তি পায়নি। কিন্তু বিশেষ দিনে অনুরাগীদের নিরাশ করলেন না সলমন। বৃহস্পতিবার ঘোষণা করলেন তাঁর নতুন ছবির নাম। সেই সঙ্গে ছবিতে তাঁর চরিত্রটি নিয়েও আভাস দিলেন।

খুশির ইদেই ভাইজান জানিয়ে দিলেন, এবারের ইদে নয়, তবে পরের ইদে তিনি ফিরে আসছেন। ফিরছেন নতুন অবতারে। ভাইজান জানালেন তাঁর নতুন ছবির নাম ‘সিকন্দর।’ ছবির পরিচালক এ আর মুরুগাদোস। সোশাল মিডিয়ায় ছবির ঘোষণা করে সলমন লিখলেন, ”এবারের ইদে অক্ষয়-টাইগারের বড়ে মিঞা ছোটে মিঞা এবং অজয়ের ময়দান দেখুন। পরের বছর সিকন্দরকে দেখবেন।”

সাজিদের প্রযোজনায় একাধিক ছবিতে দর্শক সলমনকে দেখেছেন। ‘জুড়ুয়া’ দিয়ে সেই যাত্রার সূত্রপাত। পরে ‘মুঝসে শাদি করোগি’ এবং ‘কিক’-এর মতো ছবিও দর্শককে উপহার দিয়েছেন এই জুটি। অন্য দিকে ‘গজনি’ ছবিটি মুরুগাদসকে বলিউডে জনপ্রিয়তা এনে দেয়। তামিল ছবির হিন্দি সংস্করণে অভিনয় করেছিলেন আমির খান। উল্লেখ্য মুরুগাদস এই প্রথম সলমনকে নিয়ে ছবি পরিচালনা করতে চলেছেন। শোনা যাচ্ছে, ছবিতে সলমনের বিপরীতে ইন্ডাস্ট্রির প্রথম সারির কোনও অভিনেত্রীর কথা ভাবা হচ্ছে।

একসময় বলিউডে ইদ মানেই সলমন, সলমন মানেই ইদ। ‘কিক’, ‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘সুলতান’, ‘বজরঙ্গি ভাইজান’, যতবার ইদের বক্স অফিসে সলমন এসেছেন, ততবারই ছবি বাম্পার হিট। সিকন্দর কেন ব্যবসা করে, সেটা বলবে সময়।

Exit mobile version