৫৫-য় পা ভাইজানের,মাঝরাতে পানভেলের ফার্ম হাউসে জন্মদিন সেলিব্রেশন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

৫৫-য় পা দিলেন বলিউডের মোস্ট এলিজেবেল ব্যাচালর। বয়স শুধু তাঁর কাছে একটা সংখ্যা মাত্র। দীর্ঘ ৩ দশকের বেশি সময় ধরে বলিউডে তিনি কার্যত রাজ করছেন। দেশ-বিদেশে অগণিত ভক্ত। এ হেন সলমন খানের (Salman Khan Birthday) আজ জন্মদিন। অতিমারির আবহে জন্মদিন উদযাপনে বিশেষ আড়ম্বর করছেন না সলমন খান (Salman Khan)। তাই আগের দিনই পানভেলে তাঁর ফার্ম হাউসে চলে যান তিনি।

শনিবার মাঝরাতে পানভেলের ফার্ম হাউজে হাজির সাংবাদিকদের অনুরোধে কেক কেটে জন্মদিনের আনন্দ ভাগ করে নিলেন সলমন খান।

আরও পড়ুন: ভাসলেন ‘খোলা হাওয়া’য়, লিখলেন সরল প্রেম কাব্য -ফ্যানদের ক্রিসমাস গিফট দিলেন মিমি

সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে ভাইজান বলেন- ‘এই বছর কোনও সেলিব্রেশন হচ্ছে না। শুধু আমি আর আমার পরিবার, বাকি কেউ নয়’। তিনি যোগ করেন, ‘আমার কোনও ইচ্ছাই নেই এই ভয়ঙ্কর বছরে জন্মদিন পালন করবার। আশা করছি আগামী বছর আমাদের জীবনে খুশির বয়ে আনবে। সবার সুস্থ থাকুক, সুখে থাকুক এটাই কামনা করি’।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

করোনা আবহে সকলকে হাইজিন প্রোটোকল মেনে চলার অনুরোধ জানান দাবাং খান। এবং বিগ বসের ঘরে বলা মন্ত্রই ফের স্মরণ করিয়ে দেন ভাইজান। সদ্যই ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’-এর শ্যুটিং শেষ করেছেন সলমন খান। এই ছবির মুক্তি প্রসঙ্গে সলমন বলেন, ‘যদি ইদের মধ্যে পরিস্থিতি স্বাভাবিক হয়ে যায় তাহলেই রাধে মুক্তি পাবে’। এই বলিউড সুপরাস্টার সাংবাদিকদের ফের স্মরণ করান, এই মুহূর্তে ছবির মুক্তি ততটা জরুরি নয়, যতটা মানুষের সুরক্ষিত থাকা। ‘যদি থিয়েটার গিয়ে কারুর কোনও ক্ষতি হয়ে যায়, সেটা আমি মেনে নিতে পারব না’, যোগ করেন সলমন খান।

আরও পড়ুন: গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে সঙ্গীত শিল্পী নির্মলা মিশ্র, অবস্থা সংকটজনক

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest