Site icon The News Nest

Salman Khan: সলমনের ফার্মহাউজের পাঁচিল টপকে ঢুকল ২ ব্যক্তি, খুনের হুমকির পর এ বার খামারবাড়িতে হামলা?

SALMAN

বলিউডের ভাইজান সলমন খান মৃত্যুর হুমকিতে নাজেহাল৷ কুখ্যাত গ্যাংস্টার লরেন্স এবং গোল্ডি ব্রারের নজরে রয়েছেন সলমন খান৷ বারবার অভিনেতাকে প্রাণে মারার হুমকি দেওয়া হয়েছে ৷ ফের আবারও নতুন বিপদ জীবনে৷ এবার সলমন খানের পানভেলে অবস্থিত ‘অর্পিতা’ ফার্মহাউসে প্রবেশের চেষ্টা করায় ২ জনকে গ্রেফতার করেছে নবি মুম্বাই পুলিশ।

গত ৪ জানুয়ারি মুম্বইয়ের কাছে পানভেলে সলমনের খামারবাড়িতে ঘটে এই ঘটনা। অজেশ কুমার এবং গুরুসেবক সিং দুই ব্যক্তি ভুয়ো পরিচয় দিয়ে সলমনের খামার বাড়িতে ঢোকার চেষ্টা করেন। অজয় নিজেকে ওমপ্রকাশ গিল এবং গুরুসেবক নিজেকে তেজসিং শিখ নামে পরিচয় দিয়েছিলেন। নিজেদের সলমনের অনুরাগী বলে দাবি করলেও পরে জানা যায়, ভুয়ো নামের সাহায্যে খামারবাড়ির ভিতরে ঢোকার পরিকল্পনা ছিল তাঁদের। শুধু তা-ই নয়, খামারবাড়ির চারপাশে কাঁটাতারের বেড়া কেটে পাঁচিল টপকে ভিতরে যাওয়ারও চেষ্টা করেন দুই অভিযুক্ত। সন্দেহের বশে পুলিশকে ফোন করেন খামারবাড়ির নিরাপত্তারক্ষীরা। পুলিশ এসে গ্রেফতার করেন ওই দুই দুষ্কৃতীকে। অভিযুক্তদের কাছ থেকে উদ্ধার হয় ভুয়ো আধার কার্ডও।

শুক্রবার এই দুজনের বিরুদ্ধে একটি মামলা নথিভুক্ত করা হয়েছে, এবং তাদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ধারা ৪২০ (প্রতারণা), ৪৪৮ (অবাঞ্ছিত প্রবেশ), ৪৬৫ (জালিয়াতি), ৪৬৮ (প্রতারণার উদ্দেশ্যে জালিয়াতি) এবং ৪৭১ (প্রকৃত নথি জাল করা)-তে মামলা করা হয়েছে।

‘প্রাথমিকভাবে, মনে হচ্ছে সলমন খান ভেতরে আছে শুনে তাঁরা ফার্মহাউসে ঢোকার চেষ্টা করেছিল। তাদের দাবি, তারা তার সঙ্গে দেখা করতে চেয়েছিল। আমরা তাদের অনুপ্রবেশ এবং জালিয়াতির জন্য গ্রেফতার করেছি’, নতুন পানভেল থানার একজন অফিসার জানান মিডিয়াকে।

Exit mobile version