Salman Khan's Da-Bangg Tour In Kolkata: Ticket Prices Soar Up To Rs 3 Lakh, Check More Details

Salman Khan: কলকাতায় ভাইজান! শো-র ৩ লাখের টিকিটে পাবেন অফুরান খাবার আর মদ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দীর্ঘ ১৩ বছর পর তিলোত্তমায় পা রাখবেন সলমন খান। বিচিত্রানুষ্ঠানের উদ্যোক্তাদের সূত্রে জানা গিয়েছে, শনিবার সকালে তিনি কলকাতা পৌঁছবেন। কলকাতায় এসেই তিনি কালীঘাটে মুখ‌্যমন্ত্রীর বাড়িতে যাবেন তাঁর সঙ্গে সাক্ষাৎ করতে। রাতে সলমনের অনুষ্ঠানে যোগ দিতে আসছেন বলিউডের আরও একাধিক তারকা। শোয়ের টিকিটের চাহিদা ইতিমধ্যেই তুঙ্গে উঠেছে। কলকাতার অনুষ্ঠান নিয়ে সলমন একটি ভিডিও পোস্টও করেছেন।

ইস্টবেঙ্গল মাঠে হতে চলা এই শো-র টিকিট নিয়ে ইতিমধ্যেই পড়ে গিয়েছে হুড়োহুড়ি। পে টাইম ইনসাইডার থেকে টিকিট পাওয়া যাচ্ছে। আর সলমনের শো-র টিকিটের মূল্য ছাড়িয়ে গিয়েছে মাসখানেক আগে হওয়া অরিজিৎ সিং-এর শো-কেও।  দর্শকদের বসার জায়গাকে ৮টি জোনে ভাগ করা হয়ছে। সবথেকে কম দামের টিকিট ৬৯৯ টাকায়। এক্ষেত্রে আপনাকে মাটিতে বসে দেখতে হবে। আর তারপর রয়েছে ভাইজান জোন। এখানে দাঁড়িয়ে শো দেখতে পকেট খসাতে হবে ১৫০০ টাকা। এরপর টাইগার জোন। এখানেও আপনাকে থাকতে হবে দাঁড়িয়ে, টিকিট কাটতে হবে ২২৫০ টাকার।

আরও পড়ুন: Rukmini Maitra: বিনোদিনী, সত্যবতীর পর দ্রৌপদী? ‘মহাভারত’-এ জিৎ-দেবকেও দেখা যাবে কি

বসতে পারবেন ২৫০০ টাকার উপরে খরচ করলে। কিক জোনের টিকিটের দাম ২৫০০ টাকা, সুলতান জোন ৬০০০ টাকা, ওয়ান্টেড জোন ৬০০০ টাকা, রেডি জোন ১২ হাজার, দাবাং জোন ৬০ হাজার টাকা। দাবাং জোনে আপনাকে সোফা দেওয়া হবে। ৬০ হাজার টাকায় এন্ট্রি রয়েছে দু জনের। রয়েছে বিলাসবহুল লাউঞ্জের ব্যবস্থা। যেখানে টিকিট কাটলেই পেয়ে যাবেন পানীয়। প্ল্যাটিনাম লাউঞ্জ ৩ লাখ, গোল্ড লাউন্জ ২ লাখ আর সিলভার লাউঞ্জের টিকিটের দাম ১ লাখ। এই তিন লাউঞ্চেই রয়েছে দামি দামি বিয়ার, হুইস্কি, ওয়াইনের ব্যবস্থা।

জানা যাচ্ছে সলমনের কলকাতার শোয়ে তাঁর সঙ্গে থাকছেন জ্যাকলিন ফার্নান্ডেজ, ক্যাটরিনা কাইফ, সোনাক্ষী সিনহা, পূজা হেগড়ে, প্রভুদেবা, গুরু রনধাওয়া-সহ আরও অনেক বড় নাম। শনিবার সন্ধ্যা ৬টা থেকে ইস্ট বেঙ্গল মাঠে সলমনের ‘দা-বাং, দ্য ট্যুর রিলোডেড’ শো রয়েছে। আর সেই শোয়ে ঠিক কী কী চমক থাকছে, তা জানতে ওই দিনের জন্য অপেক্ষা করতেই হবে।

আরও পড়ুন: Rabindra Kabya Rahasya: চার বছর পর একসঙ্গে! ঋত্বিক-শ্রাবন্তীর ‘রবীন্দ্র কাব্য রহস্য’র পোস্টারে চমক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest