Salman Khan’s former girlfriend Somy Ali attacks him: ‘A woman beater, a sadistic sick’

Sadistic Sick! সলমনের পুজো করা বন্ধ করুন, বিস্ফোরক সলমনের প্রাক্তন সোমি আলি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সলমন খানের পোস্টার শেয়ার করে ফের বিস্ফোরক মন্তব্য করলেন তাঁর প্রাক্তন প্রেমিকা সোমি আলি (Somy Ali)। সকলের কাছে অনুরোধ করলেন, ‘ওঁকে পুজো করা বন্ধ করুন’।

সলমন খানের সঙ্গে একাধিক নায়িকার নাম জড়িয়েছে। তা সে ঐশ্বর্য রাই বচ্চন হোক বা ক্যাটরিনা কাইফ। তবে একটা সম্পর্কও ধাপে টেকেনি। প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য তো প্রকাশ্যে সলমনের নামে গায়ে হাত তোলার অভিযোগ এনেছিলেন। এবার সেই একই কথা বললেন অভিনেত্রী সোমি আলি।

সলমন খানের প্রাক্তন প্রেমিকা শুক্রবার রাতে সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে একটি বিস্ফোরক পোস্ট শেয়ার করেন। ‘ম্যায়নে প্যায়ার কিয়া’ ছবির পোস্টার শেয়ার করেন সোমি। আর ক্যাপশনে লেখেন, ‘মেয়েদের ধরে ধরে মারে। শুধু আমাকে নয়। আরও অনেকের সঙ্গেই এমন করেছে। ওকে পুজো করা বন্ধ করুন দয়া করে। একটা স্যাডিস্ট্িক সিক। আপনাদের কোনও ধারণাই নেই।’

সোমি আলির সঙ্গে সলমন খানের (Salman Khan) সম্পর্কের কথা একটা সময় বেশ চর্চিত ছিল বলিউডে। এদিনের পোস্টে তিনি সরাসরি সলমনের নাম নেননি। তবে তাঁর পোস্টের ক্যাপশন দেখে অনেকেই মনে করছেন অভিযোগের তীরে রয়েছেন ভাইজান। ‘স্যাডিস্টিক’ কথাটির অর্থ হল, এমন একজন নির্দয় মানুষ যে অন্যকে কষ্ট দিয়ে আনন্দ পায়, ইচ্ছে করে অন্যের জীবন দুর্বিষহ করে তোলে। এছাড়া পোস্টে ‘ওমেন বিটার’ শব্দটিও ব্যবহার করেছেন সোমি। যার অর্থ হল, মেয়েদের মারধর করা।

আরও পড়ুন: এবার শাহরুখ খানের ‘পাঠান’ বয়কটের ডাক, শুরু #BoycottPathaan ট্রেন্ড

প্রসঙ্গত ১৯৯১ থেকে ১৯৯৯ অবধি সম্পর্কে ছিলেন সলমন আর সোমি। ম্যায়নে পেয়ার কিয়া দেখেই সলমনের প্রেমে পড়েছিলেন সলমন। তবে বিচ্ছেদের পর বলিউডও ছেড়ে দেন সোমি। নব্বইয়ের দশকে হাতে গোনা কিছু সিনেমায় কাজ করেছিলেন সোমি। যার মধ্যে রয়েছে কৃষ্ণ অবতার, ইয়ার গদ্দর, আয়ো প্যায়ার করে, মাফিয়া, তিসরা কৌন-এর মতো সিনেমা।

এরপর সলমনের সঙ্গে নাম জড়িয়েছে ফারিয়া আলম, ঐশ্বর্য রাই, ক্যাটরিনা কাইফের। বর্তমানে ভাইজান সম্পর্কে আছেন বিদেশী লুলিয়া ভন্টুরের সঙ্গে।

আরও পড়ুন: Love Triangle: দিদি জাহ্নবীর প্রাক্তন প্রেমিকের সঙ্গেই সম্পর্কে জড়ালেন শ্রীদেবীর ছোট মেয়ে?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest