Samantha-Naga announced her divorce four days before their fourth wedding anniversary

চতুর্থ বিবাহবার্ষিকীর চারদিন আগে বিচ্ছেদের করলেন ঘোষণা Samantha-Naga

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

জল্পনাই সত্যি প্রমাণিত হল। ঘর ভাঙল দক্ষিণী চলচ্চিত্রের অন্যতম আলোচিত জুটি সামান্থা আক্কিনেনি ও নাগা চৈতন্যর। শনিবার নিজেদের বিচ্ছেদের খবর সোশ্যাল মিডিয়া পোস্টে ঘোষণা করেন এই প্রাক্তন জুটি। চার বছরের দাম্পত্য জীবনে ইতি টেনে, এবার ‘নিজেদের পথে চলতে’ চান দুজনে।

যৌথ বিবৃতিতে সামান্থা (Samantha Ruth Prabhu) লিখেছেন, ”অনেক চিন্তাভাবনা করে চৈ ও আমি সিদ্ধান্তি নিয়েছি, স্বামী-স্ত্রীর বন্ধন ছেড়ে নিজেদের পথে হাঁটব।  এক দশকেরও বেশি সময় ধরে আমরা বন্ধু। আমি বিশ্বাস করি, সেই বন্ধুত্বই আমাদের মধ্যে এক বিশেষ সম্পর্ককে বাঁচিয়ে রাখবে। এই কঠিন সময়ে আশা করি আমাদের শুভানুধ্যায়ী, বন্ধু এবং সংবাদমাধ্যম আমাদের সমর্থন করবে এবং গোপনীয়তা বজায় রাখতে সাহায্য করবে। পাশে থাকার জন্য ধন্যবাদ।”

ইনস্টাগ্রামে একই বার্তা পোস্ট করেন সামান্থাও। ক্যাপশনে কিছুই লেখেননি তিনি। তাঁদের ব্যক্তিগত সিদ্ধান্ত নিয়ে কেউ যাতে কোনও মন্তব্য করতে না পারে,সেই জন্য পোস্টের কমেন্ট বক্সও বন্ধ রেখেছেন অভিনেত্রী। গত মাসেই অন্ধ্রপ্রদেশের তিরুমালা মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন সামান্থা। সেখানে এক সাংবাদিক বিচ্ছেদ নিয়ে প্রশ্ন করতেই ক্ষেপে উঠেছিলেন সামান্থা, কিন্তু সপ্তাহখানেকের মধ্যেই জল্পনায় শিলমোহর দিলেন নিজেই।

‘মনম’, ‘ইয়ে মায়া ছেসাভে’ এবং ‘অটোনগর সূর্য’-এর মতো ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন চৈতন্য ও সামান্থা (Samantha Ruth Prabhu)। ২০১৭ সালে সাত পাকে বাঁধা পড়েন। সনাতন ও খৃষ্ট্রীয় মতে আলাদা অনুষ্ঠান করে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তাঁরা। অতিসম্প্রতি নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমের অ্যাকাউন্ট থেকে আক্কিনেনি পদবি সরিয়ে দিয়েছিলেন সামান্থা প্রভু। যা তিনি বৈবাহিক সূত্রে পেয়েছিলেন।  তখনই শুরু হয়েছিল জল্পনা।

চৈতন্য এবং সামান্থা, যাঁদের ভক্তরা ‘Chay-Sam’ বলে ডাকতেন।  ২০১৭ সালের ৬ই অক্টোবর নাগা চৈতন্যের সঙ্গে বিয়ে হয় সামান্থার। চতুর্থ বিবাহবার্ষিকীর ঠিক চারদিন আগে বিয়ে ভাঙার ঘোষণা সারলেন দুজনে।

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest