Samantha Prabhu becomes 2nd highest paid actress in south industry

Samantha Prabhu: সর্বাধিক আয়ের তালিকায় দ্বিতীয় স্থানে, সিনেমার সামান্থার পারিশ্রমিক কত?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফের একবার হইচই ফেলে দিলেন সামান্থা রুথ প্রভু। দক্ষিণের ফিল্ম ইন্ডাস্ট্রিতে তিনিই হলেন 2nd highest paid actress। এখনও অবশ্য নয়নতারা (Nayanthara) দক্ষিণের সবচেয়ে দামি অভিনেত্রী। আর তার পরেই উঠে এলেন Samantha। তাঁর ছবি পিছু আয় শুনলে ভিরমি খাবেন।

দক্ষিণী অভিনেতা নাগা চৈতন্য সঙ্গে বিবাহ বিচ্ছেদ যেমন তাঁকে সংবাদের শিরোনামে নিয়ে এসেছিল এ কথা সত্যি। সেই সঙ্গে এটাও সত্যি যে ‘ফ্যামিলি ম্যান ২’ ওয়েব সিরিজ তাঁকে শুধু সর্বভারতীয় পরিচিতি দেয়নি, তাঁর জনপ্রিয়তাও দ্বিগুণ করে দিয়েছে। সেই জনপ্রিয়তা স্রোতে নতুন করে জোয়ার এনেছে আল্লু অর্জুন অভিনীত সুপারহিট ছবি ‘পুষ্পা: দ্যা রাইজ’ ছবিতে তাঁর আইটেম গানের নাচ।  শোনা যাচ্ছে পুষ্পা ছবির সেই বিখ্যাত গানের জন্য পাঁচ কোটি টাকা চার্জ করেছিলেন সামান্থা। আর এই মুহূর্তে ছবি পিছু ৩ থেকে ৫ কোটি টাকা পারিশ্রমিক দাবি করছেন তিনি।

আরও পড়ুন:  মার্কিন মুলুকে নিকের সঙ্গে ঘটা করে শিবরাত্রি পালন প্রিয়াঙ্কার, দেখুন অন্দরমহলের ছবি

‘ও আন্তাভা ও ও আন্তাভা’ গানের সঙ্গে তাঁর নাচ আল্লু অভিনীত সুপারহিট এই ছবি ‘পুষ্পা..’র অন্য মাত্রা এনে দিয়েছে। তাঁর চলচ্চিত্র কেরিয়ারের বয়েস ১২ বছর। ইতিমধ্যেই তিনি নিজেকে প্রথম সারির নায়িকা হিসেবে শুধু প্রতিষ্ঠা করেন নি উত্তরোত্তর তার জনপ্রিয়তা যেভাবে বেড়ে চলেছে এবং বলিউডেও যেভাবে তিনি প্রতিস্ঠিত হতে চলেছেন তা অন্যান্য নায়িকাদের কাছে যথেষ্ট ঈর্ষার কারণ।

শুধু চলচ্চিত্রের পর্দায় নয় বিজ্ঞাপনের কাজেও সমান গতিতে এগিয়ে চলেছেন। সেখানেও তার চাহিদা প্রায় আকাশচুম্বী। অতি সম্প্রতি বলিউড খিলাড়ি অক্ষয় কুমারের সঙ্গে একটি বিজ্ঞাপনে কাজ করে নজর কেড়েছেন সামান্থা।

আরও পড়ুন: Trina Saha: বড় পর্দায় পা গুনগুণের! অরিন্দম শীলের ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে তৃণা

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest