Samantha Ruth Prabhu blames Karan Johar for 'unhappy marriages': 'You have portrayed life to be K3G…'

Koffee With Karan 7: বিয়ে ভাঙার জন্য দায়ী করণ জোহর! একী বললেন সামান্থা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দীর্ঘদিন ধরেই শোনা যাচ্ছিল যে ‘কফি উইথ করণ ৭’ -এ অতিথি হিসেবে অংশ নিতে চলেছেন সামান্থা। এও শোনা গিয়েছিল যে KWK-তে ডেবিউ করার পাশাপাশি এই প্রথমবার তিনি নাগা চৈতন্যর সঙ্গে বিচ্ছেদ নিয়ে অন ক্যামেরা কথা বলতে চলেছেন ‘ও আন্তাভা’ খ্যাত অভিনেত্রী। ‘কফি উইথ করণে’র ট্রেলার মুক্তি পাওয়ার পর Samantha Ruth Prabhu -র এক ঝলক দেখা গিয়েছে। অভিনেত্রীকে অসুখী দাম্পত্য নিয়েই কথা বলতে দেখা গিয়েছে ওই ট্রেলারে।

‘কফি উইথ করণ সিজন ৭’-এর প্রচার ঝলকে সামান্থাকে দেখা গিয়েছে বৈবাহিক সম্পর্ক নিয়ে কথা বলতে। ঠাট্টা-তামাশার মধ্যেই করণের বিরুদ্ধে অভিযোগের সুরে সামান্থা বলেন, ‘‘বিয়ে ভাঙার কারণ আপনি ও আপনার ছবি। জীবন যখন ‘কেজিএফ’-এর মতো, তখন আপনি দেখিয়েছেন ‘কেথ্রিজি’।” সামান্থার মুখে এহেন কথা শুনে করণ যে কী করবেন তা ভেবে পাচ্ছিলেন না।

আরও পড়ুন: TRP: লালন-ফুলঝুরির বিয়ে দিয়ে ‘ধুলোকণা’ বাংলা সেরা, প্রথম তিনে আছে তো মিঠাই-গাঁটছড়া?

গত বছরের ২ অক্টোবর নাগার্জুন পুত্র নাগা চৈতন্যর সঙ্গে চার বছরের বিয়ে ভেঙে দেন। ২০১৭ সালের ৭ অক্টোবর ধুমধাম করে বিয়ে হয়েছিল ChaySam-এর। হাজারো অনুরাগীকে ‘কাপল গোলস’ দিয়ে বিবাহবিচ্ছেদের পথে হাঁটেন তাঁরা। বিষয়টি নিয়ে ডিভোর্সের সময়ও সেইভাবে কোনও কথা বলেননি সামান্থা। নাগাও ডিভোর্সের কারণ নিয়ে কিছু বলেননি। তবে শোনা যায়, আক্কিনেনি পরিবারের নিয়মের বেড়াজাল ভাঙার জন্য ওই সিদ্ধান্ত নিয়েছিলেন প্যান ইন্ডিয়ার সুপারস্টার সামান্থা। আর এই প্রথমবার নিজের ভেঙে যাওয়া দাম্পত্য নিয়ে কথা বলতে চলেছেন তিনি।

সপ্তম সিজনে KWK-র অতিথি হতে চলেছেন Varun Dhawan, Anil Kapoor, Sara Ali Khan, Janhvi Kapoor, Ananya Panday, Vijay Deverakonda, Samantha Ruth Prabhu, Akshay Kumar, Shahid Kapoor, Kiara Advani, Tiger Shroff, Kriti Sanon, Ranveer Singh এবং Alia Bhatt-রা। আগামী ৭ জুলাই থেকে বিতর্কিত ওই শো শুরু হওয়ার কথা।

আরও পড়ুন: Tarun Majumdar: শারীরিক অবস্থার অবনতি,ভেন্টিলেশনে পরিচালক তরুণ মজুমদার

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest