Site icon The News Nest

Samantha Ruth Prabhu: সামান্থা আনফলো করলেন নাগা চৈতন্যকে, নাগা কি করলেন?

Naga chaitanya Samantha

২০১৭ সালে একেবারে সনাতন রীতি নীতি মেনেই বিবাহ বন্ধনে আবদ্ধ হন সামন্থা ও নাগা চৈতন্য। বিয়ের ঠিক চার বছরের মাথায় অর্থাৎ ২০২১ সালের অক্টোবরে তাঁদের বিচ্ছেদের খবর আসে।

তাঁদের বিচ্ছেদ নিয়ে নানা মুনির নানা মত। কয়েকদিন আগে সামান্থা তাঁর বিয়ের শাড়ি নাগা আর তাঁর পরিবারের কাছে ফিরে দেন। শাড়িটি নাগার ঠাকুমার ছিল।এবার কঠিন পদক্ষেপ নিলেন সামান্থা। তিনি তাঁর ইনস্টাগ্রাম থেকে নাগার সঙ্গে যাবতীয় ছবি ডিলিট করে দেন। সঙ্গে তাঁকে আনফলোও করে দেয়। শুধু এতেই ফ্যামেলি ম্যান সিরিজের অভিনেত্রী থামেননি, সঙ্গে অর্থবহ একটি পোস্টও দেন। হ্যাশট্যাগ দিয়ে তিনি লেখেন, “আমার মা বলেন, কখনও বাইরে থেকে যে শক্তি দেখা যায়, তা সব সময় অগ্নিশিখা নাও হতে পারে, কখনও কখনও এটি একটি ছোট স্ফুলিঙ্গও হতে পারে, বলতে পারে তুমি যা পেয়েছো তা-ই নিয়ে চলতে থাকো”।

যদিও, এখনও সামান্থাকে ইনস্টাগ্রামে ফলো করেন নাগা ( Naga Chaitanya)। এবং তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে দু’জনের বেশ কিছু ছবিও রয়েছে। ২০১০ সালে একসঙ্গে ‘ইয়ে মায়া চেসভ’-এ কাজ করতে গিয়ে নাকি প্রথম একে অপরের কাছাকাছি আসেন সামান্থা এবং নাগা। সাত বছরের কোর্টশিপের পর ২০১৭ সালের জানুয়ারিতে তাঁদের এনগেজমেন্ট হয়। ওই বছরই অক্টোবরে গোয়াতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন চে-শ্যাম। কিন্তু চার বছরের যেতে না যেতেই দাম্পত্যের গাড়ি বেলাইন। নাগাকে ভালোবেসে সামান্থা ডাকতেন চে বলে। নিজের শরীরে তিনটে ট্যাটুও করেছিলেন অভিনেত্রী।

০২১ সালে দু’জনে একটি পোস্ট করে তাঁদের আলাদ হওয়ার কথা ঘোষণা করেন। যেখানে তাঁরা জানান, তাঁদের দীর্ঘদিনের বন্ধুত্ব। আলাদা হলেও তাতে ছেদ পড়বে না। তবে সকলের কাছে আর্জি রাখেন, তাঁদের এই কঠিন সময়ে পাশে থাকার। সঙ্গে এত বড় সিদ্ধান্ত থেকে বেরিয়ে আসতে পারেন, তাঁর জন্য প্রার্থনা করেন। শোনা যায়, সামান্থার ছবির কাজ নিয়েই আকাকেনি পরিবারে সমস্যা হচ্ছিল। সেটাই এই বিচ্ছেদের অন্যতম কারণ। যদিও নাগা-সামান্থা এই নিয়ে কোনও দিনই মুখ খোলেননি।

Exit mobile version