সবাইকে চমকে দিয়ে বিয়ে, অবশেষে রিসেপশনের ছবি শেয়ার সানা খানের

শুক্রবারই গুজরাতের মৌলানা আনাস সাঈদকে বিয়ে করেন প্রাক্তন অভিনেত্রী তথা বিগ বস প্রতিযোগী সানা খান। বিয়ের পর শনিবার ইনস্টাগ্রামে প্রথম ছবি শেয়ার করেন সানা। যেখানে লাল লেহেঙ্গায় সেজে উঠতে দেখা গিয়েছে তাঁকে।

শনিবারই এক পাপারাৎজির সোশ্যাল পেজ থেকে ভাইরাল হয়ে যায় সানার বিয়ের ছবি ও ভিডিয়ো। সাদা হিজাব ও গাউন পরেছিলেন সানা। তাঁর সঙ্গেই ম্যাচ করে সাদা কুর্তা-পাজামা পরেছিলেন মুফতি আনাস। এর পর সানা যে ছবি রবিবার শেয়ার করেছেন সেখানে অবশ্য লাল লেহেঙ্গায় দেখা গিয়েছে প্রাক্তন অভিনেত্রীকে। স্বামী পরেছিলেন সাদা পোশাক। ক্যাপশনে সানা লিখেছেন, ”আল্লাহর সন্তুষ্টির জন্য একে অপরকে ভালোবেসেছি, আল্লাহর সন্তুষ্টির জন্য একে অপরকে বিয়ে করেছি, আল্লাহই আমাদের এই দুনিয়ায় ঐক্যবদ্ধ করে রাখুন এবং জন্নতে পুনরায় মিলিত করবেন।”

আরও পড়ুন: নজরকাড়া নয়া ‘ফেলুদা’, নস্টালজিয়া উসকে দিল সৃজিতের ‘ছিন্নমস্তার অভিশাপ’-এর ট্রেলার

 

View this post on Instagram

 

A post shared by Sayied Sana Khan (@sanakhaan21)

ক্যাপশনে সানা লিখেছেন, ”আল্লাহর সন্তুষ্টির জন্য একে অপরকে ভালোবেসেছি, আল্লাহর সন্তুষ্টির জন্য একে অপরকে বিয়ে করেছি, আল্লাহই আমাদের এই দুনিয়ায় ঐক্যবদ্ধ করে রাখুন এবং জন্নতে পুনরায় মিলিত করবেন।”

গত অক্টোবরে ১৫ বছরের সুদীর্ঘ কেরিয়ারে ইতি টানলেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রামে একটি পোস্টে অভিনয় থেকে অবসর নেওয়ার কথা জানালেন সানা। নিজের টুইটার এবং ফেসবুক পেজেও সেই পোস্ট শেয়ার করেন অভিনেত্রী। গ্ল্যামার দুনিয়াকে বিদায় জানিয়ে তিনি অসহায়ের পাশে দাঁড়িয়ে ইসলামের পথে চলতে চান বলে জানান। ইনস্টাগ্রামে তিনি লিখেছিলেন, ‘ইহলোকে আল্লাহের আদেশ মেনে চললে পরলোকে সুখ হয়। জীবনের যশ, খ্যাতি, ধন দৌলত উপার্জন তাই একমাত্র লক্ষ্য হওয়া উচিত নয়। লোভের জীবন ত্যাগ করে মনুষ্যত্বের পথে চলা উচিত।  তাই আমিও সেই পথে চলব বলে ঠিক করেছি। সৃষ্টিকর্তার নির্দেশ পালন করব। সবাই প্রার্থনা করুন, আল্লাহ্‌ যাতে আমাকে পথ দেখান এবং মানুষকে সেবা করার শক্তি জোগান’।

আরও পড়ুন: ডিসেম্বরেই বাঁধা পড়ছেন সাত পাকে, অবশেষে পরিণতি পাচ্ছে গৌরব-দেবলীনার প্রেম