Sanak Trailer Out: Vidyut Jammwal, Rukmini Maitra, Neha Dhupia starrer promises to be an action packed entertainer

মুক্তি পেল রুক্মিণী মৈত্র – বিদ্যুৎ জামওয়াল অভিনীত ‘সনক’-এর Action Packed ট্রেলার, আপনি দেখেছেন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুক্তি পেল বিদ্যুৎ জামওয়াল ও রুক্মিণী মৈত্র অভিনীত প্রথম হিন্দি ছবি ‘সনক’-এর ট্রেলার। ছবিতে অন্যান্য প্রধান চরিত্রে দেখা যাবে বিদ্যুৎ জামওয়াল, নেহা ধুপিয়া, চন্দন রায় সান্যাল প্রমুখকে।

ট্রেলারটি শুরু হচ্ছে বিদ্যুৎ ও তাঁর স্ত্রী (রুক্মিণী)-এর কথোপকথন দিয়ে। স্ত্রীয়ের হৃদপিণ্ডে জটিল অস্ত্রোপচারের জন্য তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরপরই বেশ কিছু অস্ত্রধারী দুষ্কৃতী হাসপাতালে হামলা করে। নির্বিচারে মানুষ মারতেও যাদের দু’বার ভাবার প্রয়োজন পড়ে না। তবে গল্পের নায়ক আড়ালে থেকে সেই সকল দুষ্কৃতীদের কুপোকাত করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তাঁর মূল উদ্দেশ্য স্ত্রীকে রক্ষা করা, একইসঙ্গে হাসপাতালে আটকে পড়া সকলকেই উদ্ধার করা। নেহা ধুপিয়াকে একজন পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে। রোম্যান্টিক অ্যাকশন ঘরানার ছবির ট্রেলার পুরোপুরি অ্যাকশন প্যাক।

ফিল্ম সমালোচকদের মতে , বিপুল শাহ পরিচালিত ‘সনক’ ছবিটি ২০০২ সালের আমেরিকান ছবি ‘জন কিউ’-এর রিমেক। ছবিটি ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে ১৫ অক্টোবর প্রিমিয়ার হবে।

কিছুদিন আগেই ছবির নতুন একটি পোস্টার লঞ্চ করা হয় প্রযোজনা সংস্থার তরফে। শিশু কোলে বন্দুক হাতে বিদ্যুৎ জামওয়াল। ছবি মুক্তির তারিখ ঘোষণা করে অম্রুতলাল বিপুল শাহ বলেন, ‘সনক-এর মুক্তির দিন ঘোষণা করে খুব আনন্দিত এবং উত্তেজনা অনুভব করছি। কারণ, এই ছবিটি আমাদের খুব কষ্ট করে তৈরি করতে হয়েছে। গোটা লকডাউন জুড়ে ছবির কাজ করতে হয়েছে। আমরা মাথায় রেখেছিলাম এই ছবির অ্যাকশনের দৃশ্য যেন কম্যান্ডো সিরিজের ছবির মতোই গুণগত মান বজায় রাখতে পারে। আমরা খুশি এটা করতে পেরেছি বলে। আশা করি দর্শকরাও ছবিটা দেখার সময়ও সেটাই অনুভব করবেন। দর্শকরা একটা সুন্দর গল্পের মোড়কে অ্যাকশন দৃশ্যগুলো উপভোগ করবেন, এটাই আমাদের বিশ্বাস।’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest