Site icon The News Nest

বৈশাখীকে দেখে শহর জুড়ে ‘তা তা থৈ থৈ’ নাচলেন ‘কালবৈশাখী’ স্যান্ডি! দেখুন সেই ভাইরাল নাচ

Sandy Saha

লাইমলাইটে থাকতে ভালবাসেন ইউটিউবার স‍্যান্ডি সাহা (sandy saha)। আর তার জন‍্য বিতর্ক তৈরি করতে সিদ্ধহস্ত তিনি। কখনো টলিউড অভিনেতা অভিনেত্রীদের কটাক্ষ করে বিতর্কে জড়াচ্ছেন, কখনো মা উড়ালপুলের উপর নাইটি পরে নাচছেন আবার কখনো যশ দাশগুপ্তের হাতে সিঁদুর পরে তাঁর সন্তানের মা হয়ে যাচ্ছেন! মোদ্দা কথা, ট্রেন্ডিং জিনিসপত্র নিয়েই ঘাঁটাঘাঁটি করতে ভালবাসেন স‍্যান্ডি।

আর এখন সোশ‍্যাল মিডিয়ায় যেটা ট্রেন্ডিং বলুন বা ভাইরাল বলুন সেটা হল শোভন চট্টোপাধ‍্যায়-বান্ধবী বৈশাখী বন্দ‍্যোপাধ‍্যায়ের নাচ। অতি সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে শোভনের চারপাশে ঘুরে ঘুরে ‘মম চিত্তে নিতি নৃত‍্যে’ গানের সঙ্গে নাচতে দেখা গিয়েছে অধ‍্যাপিকা বৈশাখীকে। আপাতত সেই ভিডিওটিকে নিয়েই মিম, ট্রোলে মেতেছে নেটপাড়া।

সুযোগ ছাড়েননি স‍্যান্ডিও। এদিন সকাল হতেই একটি ঘিয়ে রঙা শাড়ি, কমলা ব্লাউজ পরে চুলে খোঁপা করে বেরিয়ে পড়েছেন কলকাতার রাস্তায়। নিজেকে ‘কালবৈশাখী ব‍্যানার্জী’ বলে পরিচয় দিয়েছেন তিনি। প্রকাশ‍্য রাস্তায় রবীন্দ্রসঙ্গীত গাইতে গাইতে নেচে বেড়িয়েছেন তিনি। পথচারীদের ডেকে ডেকে জিজ্ঞাসা করেছেন কেমন লাগছে তাঁকে।

কখনও পথচারীর সাইকেলে বা বাইকে উঠে পড়েই নাচলেন স্যান্ডি, কখনও জোর গলায় তাঁর ঘোষণা- ‘আমি অন্যের স্বামী-ধরা মহিলা… রাস্তায় কোনও মহিলা দেখলেই তাঁর স্বামীকে আমি ধরে নেব, তাঁর বাড়িটা আমি এক কোটি টাকা দিয়ে কিনে নেব’। স্যান্ডির এই ভিডিয়ো দেখে হেসে কুপোপাত ফলোয়ার্সরা।  কেউ কেউ আবার বলছেন- ‘হয়নি হয়নি এক গা ভর্তি গয়না আর চড়া মেকাপ লাগবে গো স্যান্ডি দা’। কেউ লিখেছেন, ‘ট্রেন্ডিং টপিক পেলে স্যান্ডির আর কিছু চাই না’। ইতিমধ্যেই ফেসবুকে স্যান্ডির এই ভিডিয়ো দেখে ফেলেছেন প্রায় সাড়ে চার লক্ষ মানুষ। হু হু গতিতে ভাইরাল এই ভিডিয়োটিও।

Exit mobile version