Site icon The News Nest

Sanjay Dutt: বোমা ফেটে গুরুতর আহত সঞ্জয় দত্ত, কন্নড় ছবির সেটে দুর্ঘটনা

sanjay dutt

কন্নড় ছবি ‘কেডি’-র সেটে বোমা ফেটে গুরুতর আহত বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। বেঙ্গালুরুর আশপাশের অঞ্চলে চলছিল ছবির শুটিং। শুটিং চলাকালীন আচমকাই ফেটে যায় বোমা। বিস্ফোরণে আহত হন সঞ্জু বাবা। খবর, অভিনেতার হাতে, কনুইয়ে ও মুখে চোট লেগেছে। আপাতত বন্ধ রাখা হয়েছে ছবির শুটিং।

প্যান ইন্ডিয়া সিনেমা ‘কেডি’। এই ছবি দিয়েই সর্বভারতীয় স্তরে পা রাখতে চলেছেন সঞ্জয় দত্ত। এই ছবির একটি অ্য়াকশন দৃশ্যে শ্যুটিংয়ের সময়ই চোট পান অভিনেতা। ফাইট মাস্টার রবি বর্মার তত্ত্বাবধানে সেই দৃশ্যেই শ্যুটিং চলছিল। বেঙ্গালুরুর কাছে মাগাড়ি রোড এলাকায় সেটেই বিস্ফোরন ঘটে।

চোট পেতেই তড়িঘড়ি চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে সঞ্জয় দত্তের জন্য। প্রাথমিক চিকিৎসার পর আপাতত সুস্থ আছেন অভিনেতা। তবে অভিনেতা পুরোপুরি সুস্থ হয়ে না ওঠা পর্যন্ত শ্যুটিং স্থগিত থাকবে।

আরও পড়ুন: Kanchanaa Moitra: হাসপাতালে ভরতি অভিনেত্রী কাঞ্চনা মৈত্র, কী হয়েছে অভিনেত্রীর?

এই ছবিতে খলনায়কের চরিত্রে অভিনয় করবেন সঞ্জয় দত্ত। ‘মার্টিন’ খ্যাত তারকা অভিনেতা ধ্রুব সারজা এই ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন। ১৯৭০ সালের কথা, বেঙ্গালুরুতে ঘটে যাওয়া এক সত্য ঘটনা অবলম্বনে গাঁথা হয়েছে এই ছবির চিত্রনাট্য। কন্নড় ছাড়াও তামিল, তেলুগু, মালয়ালম ও হিন্দি ভাষায় মুক্তি পেতে চলেছে ‘কেডি’।

এর আগে দক্ষিণী ছবি ‘কেজিএফ: চ্যাপ্টার ১’ ও ‘কেজিএফ: চ্যাপ্টার ২’-এ কাজ করেছেন সঞ্জয় দত্ত।  কন্নড় ছবির পাশাপাশি তামিল ইন্ডাস্ট্রিতেও পা রাখতে চলেছেন সঞ্জু বাবা। ‘লিও’-র মাধ্যমে তামিল ছবির দুনিয়ায় অভিষেক ঘটতে চলেছে তাঁর। কাশ্মীরে ইতিমধ্যেই ছবির অনেকটা অংশের শুটিং করে ফেলেছেন অভিনেতা। শুধু তা-ই নয়, অ্যাটলির ‘জওয়ান’ ছবিতেও শাহরুখের পাশাপাশি অ্যাকশন দৃশ্যে দেখা যেতে চলেছে তাঁকে। সপ্তাহ খানেক আগেই সেই দৃশ্যের শুটিং শেষ করেছেন সঞ্জু বাবা।

আরও পড়ুন: Mujhe Pyaar Hua Tha: ছবিতে লাইক করণ জোহরের, চিনে নিন ভারতীয়দের মনে ঝড় তোলা এই পাক অভিনেতাকে

Exit mobile version