স্টেজ ৩ ক্যান্সার! চিকিৎসার জন্য মার্কিন যুক্তরাষ্ট্রে উড়ে যাচ্ছেন সঞ্জয় দত্ত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফের মন খারাপ করা খবর বলিউডের জন্য। ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত সঞ্জয় দত্ত। এই খবর জানিয়েছেন তাঁর এক ঘনিষ্ট বন্ধু। জানা গিয়েছে, চিকিৎসা করতে খুব তাড়াতাড়ি মার্কিন যুক্তরাষ্ট্রে উড়ে যাবেন তিনি।

সোমবারই হাসপাতাল থেকে ছাড়া পেয়েছিলেন। বেরিয়ে আসার মুহূর্তে অনুরাগীদের উদ্দেশে হাত নাড়িয়ে আশ্বস্ত করেছিলেন সব ঠিক আছে। মঙ্গলবার এক টুইটে ফের দুশ্চিন্তার কালো মেঘ ঘনিয়ে এসেছিল। যদিও নিজের অসুস্থতার কথা স্পষ্ট করে কিছু লেখেননি তিনি।টুইটার হ্যান্ডেলে লেখেন, ‘বন্ধুরা, চিকিৎসার কারণে কাজ থেকে ছোট্ট অবসর নিচ্ছি। পরিবার ও বন্ধুরা আমার পাশে আছেন এবং হিতাকাঙ্খীদের উদ্দেশে আবেদন জানাচ্ছি যে, আমার জন্য দুশ্চিন্তা ও অহেতুক জল্পনা করবেন না। আপনাদের ভালোবাসা ও শুভ কামনায় দ্রুত ফিরে আসব।’

আরও পড়ুন:‘বন্ধ করা হোক মিডিয়া ট্রায়াল’, সুপ্রিম কোর্টে আর্জি রিয়ার

রাত বাড়তেই তাঁর শরীরে ক্যান্সারের ছোবল মারার খবর সামনে আসে। টুইটারে অভিনেতার এই বার্তার উত্তরে তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন ভক্তরা। একজন যেমন লিখেছেন, ‘আপনার জন্য প্রার্থনা জানাচ্ছি স্যর। ইংল্যান্ড থেকে ভালোবাসা জানাই।’ আবার কেউ লিখেছেন, ‘গড ব্লেস ইউ, বাবা।’ এ দিকে, মঙ্গলবারই মুক্তি পেয়েছে সঞ্জয় দত্ত অভিনীত সড়ক ২ ছবির ট্রেলার।

২০২০ সাল বলিউডের পক্ষে এমনিতেই সুখকর নয়। সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) আকস্মিক মৃত্যুর আগেই দুই প্রিয় অভিনেতাকে হারিয়েছেন চলচ্চিত্র অনুরাগীরা। ২৯ এপ্রিল কোলন ইনফেকশনের কারণে প্রাণ হারান ইরফান খান (Irrfan Khan)। ঠিক তার একদিন পরেই ক্যানসারে আক্রান্ত হয়ে প্রাণ হারান ঋষি কাপুর (Rishi Kapoor)।

আরও পড়ুন: আচমকা পিছিয়ে গেল ‘লাল সিং চাড্ডা’ ছবি মুক্তির দিন, নয়া তারিখও জানিয়ে দিলেন আমির খান

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest