বনশালির জন্মদিনে মুক্তি পেল ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র টিজার, যৌনকর্মীর ভূমিকায় দুর্ধর্ষ আলিয়া, দেখুন…

দীপিকা ব্যতীত বনশালির এই ছবি দেখতে গিয়ে দর্শকরা যে হতাশ হবেন না, টিজারই তার প্রমাণ। কবে মুক্তি পাচ্ছে? জানুন।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কামাথিপুরাকে কখনও অমাবস্যার অন্ধকার ঢেকে দিতে পারে না। কামাথিপুরায় থাকেন গাঙ্গুবাই। এমনই মন্তব্য দিয়ে টিজার শুরু হয় ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র (Gangubai Kathiawadi)।​ যেখানে আলিয়া ভাটকে একেবারে অন্যরূপে দেখা যায়। বুধবার পরিচালক সঞ্জয় লীলা বনশালির জন্মদিনে মুক্তি পেল ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র টিজার।

গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি, ষাটের দশকের মুম্বইয়ে এই একটি নামেই কাঁপন ধরত মায়ানগরীর ডন-মাফিয়াদের। তৎকালীন যৌনপল্লি কামাথিপুরার ডাকসাইটে মহিলা তিনি। অনেকের কাছে তিনি ‘মুম্বই মাফিয়া কুইন’ নামেই পরিচিত। যাঁর অনুমতি ছাড়া কামাথিপুরার অন্ধকার গলিতে সূর্যের আলো ঢোকা পর্যন্ত নিষিদ্ধ ছিল। মাত্র ৫০০ টাকার বিনিময়ে নিজের স্বামীর হাতে যৌনপল্লীতে বিক্রি হওয়াা মহিলাই নিজেকে একদিন প্রতিষ্ঠিত করেছিলেন দৌর্দণ্ড্যপ্রতাপ নেত্রী হিসেবে। গণিকালয় থেকে রাজনীতিক হওয়ার যাত্রা নেহাতই সুখকর ছিল না তাঁর। কামাথিপুরার সেই ডাকসাইটে মহিলার জীবনকাহিনিই এবার আলিয়া ভাটের (Alia Bhatt) হাত ধরে পর্দায় ফুটে উঠতে চলেছে।

আগামী ৩০ জুলাই মুক্তি পাবে সিনেমাটি।টিজার মুক্তি পাওয়ার আগে প্রকাশ্যে আসে সঞ্জয় লীলা বনশালির সিনেমার পোস্টার। সঞ্জয় লীলা বনশালির পোস্টার প্রকাশ্যে আসার পর থেকেই দর্শকদের মধ্যে জোরদার জল্পনা শুরু হয়। অবশেষে সিনেমার টিজার মুক্তি পাওয়ায় অন্তর্জালে তা ভাইরাল হয়ে যায়। আলিয়া ভাট (Alia Bhatt) নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেও ছবির পোস্টার শেয়ার করেন।

আরও পড়ুন: শোভনকে ‘হ্যাঁ’ বললেন স্বস্তিকা, অবশেষে সম্পর্কের কথা মেনে নিলেন এই জুটি

প্রসঙ্গত লকডাউনের (Lockdown) জেরে বন্ধ হয়ে যায় গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি-র শ্যুটিং। এমনকী, লকডাউন শুরু হওয়ার পর প্রথমে এই সিনেমার সেট তৈরি করেও তা ভেঙে ফেলেন বনশালি। লকডাউন ওঠার পর থেকে জোর কদমে শ্যুটিং শুরু করেন আলিয়া ভাট।

প্রসঙ্গত, হুসেইন জাইদির লেখা ‘মুম্বই মাফিয়া কুইন’ বই অবলম্বনেই ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’ তৈরি করেছেন সঞ্জয়লীলা বনশালি।

আরও পড়ুন: বধূবেশে ধরা দিলেন শ্রুতি, দেখুন ভাইরাল হওয়া সব ছবি…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest