মা সরস্বতীর আরাধনায় ‘রানিমা’,দিতিপ্রিয়া রায়, বরকে সঙ্গে নিয়ে দিলেন পুষ্পাঞ্জলি দিলেন ইমন

ধূসর রঙা  সিল্ক শাড়ি আর চিকণের কাজ করা সাদা হাইনেক ব্লাউজে সেজেছেন রানিমা।ট্রেন্ড মেনেই হলুদ শাড়িতে সাজলেন ইমন, সঙ্গে লাল রঙের ব্লাউজ।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

টেলিভিশনের পর্দার রানিমা তিনি, তবে বাড়ির আদরের একমাত্র মেয়ে। সদ্য আঠারোয় পা দেওয়া দিতিপ্রিয়া বছরের বাকি দিনগুলো যতই ব্যস্ত থাকুন না কেন, সরস্বতী পুজোর দিন তাঁর ছুটি চাইই চাই। রীতিমেনে প্রতি বছর দিতিপ্রিয়ার বাড়িতে পূজিত হন বিদ্যার দেবী। এবছরও তার অন্যথা হয়নি।

সকাল সকাল দেবী বন্দনার ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন দিতিপ্রিয়া। এবছর রানিমার বাড়ির সরস্বতী ডাকের সাজের। শোলা দিয়ে সাজানো দেবীর মৃন্ময়ী প্রতিমা, মায়ের পরনে রয়েছে বাসন্তী রঙের শাড়ি।

প্রচলিত বাসন্তী কিংবা হলুদ রঙের শাড়ি নয়, গতে বাঁধা ছকের বাইরে অন্যরকম সাজে দিতিপ্রিয়া। ধূসর রঙা  সিল্ক শাড়ি আর চিকণের কাজ করা সাদা হাইনেক ব্লাউজে সেজেছেন রানিমা। নো-মেক আপ লুককে সম্পূর্ন করেছেন ঠোঁটে হালকা লিপস্টিপ আর ছোট্ট টিপ দিয়ে। প্রতীক কুহারের কসুর গানের তালে তালে নিজের মিষ্টি একটি ভিডিয়ো ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন দিতিপ্রিয়া।

আরও পড়ুন:  সরস্বতী পুজোয় সারাদিন ঘোরার পর কীভাবে ত্বকের যত্ন নেবেন? রইল কিছু টিপস…

অন্যদিকে, প্রতিবছরের মতো এবার বিদ্যার দেবীর বন্দনায় ব্যস্ত ইমন চক্রবর্তী। তবে এবার একটা পার্থক্য রয়েছে। এখন আর একা নয়, বরং জুটিতে বীণাপাণির পুজোয় ব্রতী ইমন। বিয়ের পর গায়িকার প্রথম পুজো। স্বামী নীলাঞ্জন ঘোষকে সঙ্গে নিয়ে লিলুয়ার বাড়িতেই পুজো করলেন ইমন।

বসন্ত পঞ্চমীতে ট্রেন্ড মেনেই হলুদ শাড়িতে সাজলেন ইমন, সঙ্গে লাল রঙের ব্লাউজ। অন্যদিকে নীলাঞ্জনের দেখা মিলল আকাশি রঙা পাঞ্জাবিতে। নীলাঞ্জনকে সঙ্গে নিয়েই এদিন পুষ্পাঞ্জলি দিলেন ইমন।

আরও পড়ুন:  লাল বেনারসিতে রূপকথার বিয়ে সারলেন দিয়া মির্জা, দেখুন ছবি ও ভিডিও…

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest