Saregama agrees to change lyrics, Madhuban song name after MP minister's warning to Sunny Leone

বিজেপি মন্ত্রীর হুমকির জের, বদলে যাবে সানির ‘মধুবন’ গানের নাম ও কথা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সোশ্যাল প্ল্যাটফর্মে রাখা যাবে না ‘মধুবন’ (Madhuban) ভিডিওটি। ৩ দিনের মধ্যে পদক্ষেপ না করলে ফল ভাল হবে না। সানি লিওনির নতুন মিউজিক ভিডিও নিয়ে বিতর্ক তৈরি হতে এভাবেই হুঁশিয়ারি দিয়েছিলেন মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী তথা বিজেপি নেতা নরোত্তম মিশ্র (Narottam Mishra)। আর এমন হুমকির পরই গানের কথা বদলে ফেলার সিদ্ধান্ত নেওয়া হল।

১৯৬০-এর ছবি ‘কোহিনুর’-এর জনপ্রিয় গান ‘মধুবন মে রাধিকা নাচে’। তারই রিমেক ভিডিয়ো হিসেবে তৈরি হয়েছে এই গানটি। এর আগেই ভিডিয়োটি নিষিদ্ধ করার দাবি তুলেছিলেন উত্তরপ্রদেশের মথুরার পুরোহিতেরা। তাঁদের অভিযোগ, রাধার নামে কুরুচিকর গান তৈরি হয়েছে। এই ভিডিয়ো হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছে বলে দাবি করেছেন ওই পুরোহিতদের একাংশ।

আরও পড়ুন: কপিলের ঠোঁটে ঠোঁট রণবীরের ! এক ছবিতে কাঁপল সোশ্যাল মিডিয়া

রবিবার মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘‘কয়েক জন বিধর্মী ক্রমাগত হিন্দুদের অনুভূতিতে আঘাত করছে। ভিডিয়োটি অত্যন্ত নিন্দনীয়। আমি সানি লিওনি, শারিব এবং তোশিকে সতর্ক করছি। তাঁরা যদি তিন দিনের মধ্যে ক্ষমা না চান এবং গানটি সরিয়ে না দেন, তা হলে আমরা তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেব।’’

এরপরেই গানটির সত্ত্বের মালিক সারেগামাপা জানিয়েছে, বিতর্ক এড়াতেই গানটির নাম ও কথা বদলে ফেলা হচ্ছে। সংস্থার তরফে বলা হয়েছে, “সম্প্রতি বিষয়টি নিয়ে তুমুল বিতর্ক তৈরি হয়েছে। দেশবাসীর ভাবাবেগে আঘাত লাগায় নানা ধরনের প্রতিক্রিয়া মিলেছে। তাই আমরা মধুবন গানটির নাম ও কথা বদলে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। তিনদিনের মধ্যেই সমস্ত প্ল্যাটফর্ম থেকে পুরনো গানটি সরিয়ে নতুন গান আপলোড করে দেওয়া হবে।”

আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় অশ্লীল ছবি-ভিডিও পোস্ট! ফের আইনি নোটিস পেলেন পরীমণি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest