প্রথমবার শাশ্বত-শ্রাবন্তী জুটি, ১১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ‘ছবিয়াল’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শাশ্বত চট্টোপাধ্যায় ও শ্রাবন্তী চট্টোপাধ্যায় বাংলা ছবির দুই জনপ্রিয় চরিত্র। এর আগে কখনও তাঁদের পর্দায় জুটিবদ্ধ ভাবে দেখা না গেলেও এবার জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক মানস বসুর পরিচালনায় বড় পর্দায় তাদের দেখা যাবে জুটি হিসেবে। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে পোস্টার। ১১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ‘ছবিয়াল’।

ছবিতে শাশ্বত চট্টোপাধ্যায়ের চরিত্রের নাম হাবল। শ্রাবন্তীর চরিত্রের নাম লাবণ্য। পেশা, শবদেহের ছবি তোলা। বন্ধু, শ্মশানের কর্মচারীরা এবং একাকিত্ব। সেই হাবলেরও প্রেম এল জীবনে। অপরূপ সুন্দরী লাবন্যর সঙ্গে বিয়েও হল তার। বড়ই সুখের সংসার। কিন্তু তার বন্ধুরা কখনও তার স্ত্রীকে দেখতে পায় না। কেন?‌

আরও পড়ুন: ‘বোঝে না সে বোঝে না’ জুটির কামব্যাক, এবার বড় পর্দায় একসঙ্গে যশ-মধুমিতা!

জ্যোৎস্না ভরা রাতে হাবল আর লাবন্য লুকোচুরি খেলে মাঠে। কিন্তু তার বন্ধুদের চোখে কেবল হাবলই ধরা পড়ে। কিন্তু হাবল তার স্ত্রীয়ের উপস্থিতির প্রমাণে শাড়ি গয়না দেখাতে থাকে তার বন্ধুদের। তারপর?‌

তার জন্য অপেক্ষা করতে হবে ১১ ডিসেম্বর পর্যন্ত। যেদিন ‘‌পরমহংস চিত্রম’ পরিবেশিত ছবি ‘‌ছবিয়াল’ সিনেমা হলে মুক্তি পাবে।শাশ্বত-শ্রাবন্তী ছাড়াও ‘ছবিয়াল’-এ অভিনয় করছেন সামিউল আলম, জয়জিৎ ব্যানার্জি, অমিতাভ ভট্টাচার্য সহ আরও অনেকে।পরিচালক মানস বসুর সপ্তম ছবি এটি। ছবি নিয়ে বেশ আশাবাদী তিনি। ছবিয়াল ইতিমধ্যেই নির্বাচিত হয়েছে ইতালির সালেরনো ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল ২০২০-তে। ২০২১-এ ঢাকা ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালেও দেখানো হবে এই ছবি।

‘‌ছবিয়াল’–এর ফার্স্ট লুক প্রকাশ পেল ১৮ নভেম্বর। এর আগে প্রথম পোস্টারটিও মুক্তি পেয়েছে। ছবির সঙ্গীত পরিচালনা করেছেন মেঘ ব্যানার্জি। ‘‌জম্বিস্তান’‌ ও ‘‌ব্রহ্মদৈত্য’ ছবিতে সুর দিয়েছিলেন এর আগে।

আরও পড়ুন: নিজের বিয়েতে নিজেই নিমন্ত্রিত, কিভাবে কাছাকাছি আসবে শঙ্খ-মোহর, দেখুন ভিডিও!

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest