Site icon The News Nest

Satish Kaushik death: ‘সতীশকে খুন করেছে আমার বর’, গুরুতর অভিযোগ অভিনেতার বন্ধুর স্ত্রীর

vikas

বলিউডের বিখ্যাত অভিনেতা, কৌতুক অভিনেতা, পরিচালক ও লেখক সতীশ কৌশিকের মৃত্যুর ঘটনায় দিল্লির এক মহিলা দাবি করেছেন যে তার স্বামী ১৫ কোটি টাকার জন্য অভিনেতা সতীশকে খুন করেছেন। মহিলার নাম সানভি মালু। তিনি দিল্লির ব্যবসায়ী এবং কুবের গ্রুপের পরিচালক বিকাশ মালুর দ্বিতীয় স্ত্রী।  তিনি এই বিষয়ে উচ্চ-পর্যায়ের তদন্তের জন্য দিল্লি পুলিশ কমিশনারকে একটি চিঠি লিখেছেন এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পাশাপাশি দিল্লির লেফটেন্যান্ট গভর্নরকে একটি অনুলিপি পাঠিয়েছেন।

সানভি মালুর অভিযোগ, সতীশকে বিষ দিয়ে থাকতে পারেন তাঁর স্বামী। সেই বিষক্রিয়ার জেরেই নাকি হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে অভিনেতার, দাবি তাঁর়।একটি চিঠিতে সানভি জানান, বিকাশ মালুকে ১৫ কোটি টাকা ধার দিয়েছিলেন সতীশ কৌশিক। সেই টাকা ফেরত দেওয়া নিয়ে ওঁদের দু’জনের মধ্যে নাকি তর্কাতর্কি হয়েছিল। সানভির দাবি, টাকা ফেরত দিতে নারাজ ছিলেন বলেই অভিনেতাকে বিষ-জাতীয় কিছু দিয়েছিলেন বিকাশ।

সানভি দাবি করেছেন যে, তাঁর স্বামী বিকাশের কাছে কোকেন, এমডিএমএ, জিবিএইচ, গাঁজা, চরস, ব্লু পিলস, পিঙ্ক পিলসের মতো ওষুধের একটি বড় সংগ্রহ রয়েছে। যা তিনি দিল্লির সমস্ত ফার্ম হাউস পার্টিতে ব্যবহার করেন।সানভির বক্তব্য, তিনি যখনই বিকাশকে জিজ্ঞাসা করতেন, এই ওষুধ এবং বড়িগুলি কীসের জন্য, তিনি নাকি তাঁকে বলতেন, ‘তুমি বুঝবে না’।

সানভি বলেছেন যে রাজনীতিবিদ এবং পুলিশ অফিসারদের সঙ্গে বিকাশ মালুর সুসম্পর্ক রয়েছে। তাঁরা তাঁকে আইনের ঝামেলায় পড়া থেকে বাঁচান। শুধু তাই নয়, দাউদ ইব্রাহিমের সঙ্গেও বিকাশের যোগ রয়েছে এবং তার ছেলে আনাসও দুবাই পার্টিতে যোগ দিয়েছিলেন। বিকাশ একজন পাকা অপরাধী এবং তাঁর বিরুদ্ধে বহু মামলা চলছে, যাতে তাঁর কারাবাসও নাকি হয়েছে। এ মামলায় সাক্ষী হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন সানভি।

আরও পড়ুন: Amitabh Bachchan: শ্যুটিং করতে গিয়ে গুরুতর আহত অমিতাভ, ভাঙল পাঁজরের কার্টিলেজ

দিল্লির যে খামারবাড়িতে সতীশ কৌশিকের মৃত্যু হয়, সেখান থেকে কিছু সন্দেহজনক ওষুধ উদ্ধার করেছে দিল্লি পুলিশ। তবে কি এই খামারবাড়িতে সত্যি কোনও রহস্যজনক ঘটনা ঘটেছিল? সতীশের মৃত্যুতে কি কোনও ফাউল প্লে রয়েছে? সানভি মালুর অভিযোগের ভিত্তিতে তদন্ত করে দেখছে দিল্লি পুলিশ।

তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগের আঙুল নিয়ে এবার মুখ খুললেন সেই ফার্ম হাউজের মালিক বিকাশ মালু, যেখানে শেষবার হোলি পার্টি করতে দেখা গিয়েছিল প্রয়াত অভিনেতাকে। হোলি পার্টির একটি ভিডিয়ো নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ব্যবসায়ী। যেখানে মহানন্দে হিন্দি গানে নাচতে দেখা যাচ্ছে সতীশ কৌশিককে। বিকাশ মালুর দাবি, অকারণে সতীশ কৌশিকের মৃত্যুর জন্য তাঁকে দায়ী করা হচ্ছে।

দুবাই-কেন্দ্রিক ‘কুবের গ্রুপ’-এর শীর্ষকর্তা বিকাশ মালু। নিত্যপ্রয়োজনীয় জিনিস থেকে দামি দামি বিলাস সামগ্রী— একাধিক ব্যবসায়িক উদ্যোগ রয়েছে এই সংস্থার।

আরও পড়ুন: Durnibar Saha: প্রথম বিয়ের পাঞ্জাবি পরেই দ্বিতীয় বার পিঁড়িতে দুর্নিবার?

 

Exit mobile version