টলিউডের রণবীর সিং…! স্কার্ট পরা ছবি পোস্ট করায় সৌরভকে কটাক্ষ, পাল্টা দিলেন অভিনেতাও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পর্দায় সমকামী চরিত্রে অভিনয় করেছেন আগেই। লিঙ্গভেদহীন ভালবাসার মাস উদযাপন করতে আরও এক ধাপ এগিয়ে এলেন অভিনেতা সৌরভ দাস। বৃহস্পতিবার ইনস্টাগ্রামে একটি লম্বা ঝুলের স্কার্ট এবং ব্লেজার পরে ছবি দিয়েছেন তিনি। সঙ্গে লিখেছেন, ‘ভালবাসা এবং রামধনুর মতো পোশাকেরও কোনও লিঙ্গ হয় না।’

Pride Month অর্থাৎ লিঙ্গভেদহীন ভালবাসার মাস উদযাপন করতে অনেকেই পোস্ট করেছেন, তবে তাদের থেকে নিজেকে বরং একধাপ এগিয়েই রাখলেন সৌরভ। “পোশাকের কোনও লিঙ্গ হয় না”- সেই বার্তা দিতেই ইনস্টাগ্রামে লম্বা ঝুলের স্কার্ট পরনে ছবি পোস্ট করেছিলেন। আর তাতেই নেটজনতার একাংশ রে-রে করে ওঠেন। কেউ বা তাঁকে “গরীবের রণবীর সিং” বলে কটাক্ষ করেছেন, আবার কেউ বা মন্তব্য করেছেন “জঘন্য লাগছে।” নেটজনতার একাংশ আবার সৌরভকে আখ্যা দিয়েছেন, ‘টলিউডের রণবীর সিং’ বলে। কিন্তু তাতে কি আদৌ কিছু যায় আসে সৌরভের? অভিনেতার সাফ মন্তব্য, “একেবারেই না। বরং আমি এই ট্রোলিং বিষয়টাকে মজা হিসেবেই দেখি।”

 

View this post on Instagram

 

A post shared by Saurav Das (@i_sauravdas)

সৌরভের সাফ কথা, “রণবীর সিং-ই হোক, কিংবা জিম সার্ভ, হ্যারি স্টাইলের মতো তো অনেকেই এধরণের পোশাক পরেছেন, আমি তো প্রথম নই। তবে এর আগে টলিউডে কেউ ধরণের পোশাক পরে ফটোশ্যুট করেননি। তাই বোধহয় মানুষের কাছে ব্যাপারটা নতুন লাগছে। তাঁরা মেনে নিতে পারছেন না।” নেতিবাচক মন্তব্য কিংবা সমালোচনার মুখোমুখি হলেও সৌরভ এখন আর গায়ে মাখেন না তিনি।

আরও পড়ুন: Swatilekha: প্রয়াত অভিনেত্রী স্বাতীলেখা সেনগুপ্ত

 

View this post on Instagram

 

A post shared by Saurav Das (@i_sauravdas)

অভিনেতা পাশাপাশি এও জানিয়েছেন যে, আমি বিশ্বাস করি, কোনও পুরুষ যদি এধরণের পোশাক পরে বাইরে বেরতে স্বচ্ছন্দ্যবোধ করেন, তাহলে অনায়াসে বের হতে পারেন। তা নিয়ে কটাক্ষ করার কোনও মানে হয় না। সমকামীদের অনেকেই আমার এমন পদক্ষেপকে সাহসী বলে বাহবা দিয়েছেন। সেই মানুষগুলোর পাশে থাকতে, ওঁদের হয়ে কথা বলতে কিংবা ওঁদের সাহস জোগাতেই এই ফটোশ্যুট। নাহলে তো রামধনু রঙা জামা-কাপড় পরেই ছবি তুলতে পারতাম। কিন্তু আমি কথায় নয়, কাজে বিশ্বাসী। আর সেটা করে দেখিয়েছি।

সৌরভ মজাচ্ছলে এও উল্লেখ করেন যে, “এই ফটোশ্যুটের আগে হন্যে হয়ে নাকের নথ খুঁজেছি। কিন্তু পাইনি। ওটা নিয়ে অনিন্দিতা মুম্বই চলে গিয়েছে।”

আরও পড়ুন: বৃষ্টিভেজা ছবি পোস্ট করলেন শ্রীলেখা, ‘সেক্সি’ বললেন মহিলা নেটিজেন!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest