Site icon The News Nest

৫ ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে টেলি তারকা সায়ন্তনী ঘোষ, ফাঁস করলেন বিয়ের প্ল্যান

sayantani scaled

সাত পাকে বাঁধা পড়তে চলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের নায়িকা সায়ন্তনী ঘোষ(Sayantani Ghosh)। ৫ ডিসেম্বর কলকাতায় বসতে চলেছে সায়ন্তনীর বিয়ের আসর। ‘নাগিন’ (Naaginn) খ্যাত অভিনেত্রী বিয়ে করতে চলেছেন অনুরাগ তিওয়ারিকে।

আট বছর ধরে সম্পর্কে এই তারকা জুটি। অবশেষে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন দুজনে। কলকাতায় বসবে বিয়ের আসর, অনুরাগ মুম্বই থেকে কলকাতায় উড়ে আসবেন বিয়ে করতে। বাঙালি রীতি মেনে অনুরাগের গলায় মালা দেবেন সায়ন্তনী। রিসেপশন পার্টি হবে জয়পুরে, শ্বশুরবাড়িতে।

বিয়ের দিন লাল টুকটুকে বেনারসিতে সেজে উঠবেন সায়ন্তনী। গা ভর্তি সোনার গয়না পরবেন। মুম্বইয়ের এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, ‘লাল বেনারসি, সিঁদুর টিপ, চন্দনের কল্কা, চোখে চওড়া কাজলের টান, সোনার গয়না ছাড়া বাঙালি কনেকে মানায় নাকি?’ গত বছর অভিনেত্রীকে তাঁর ঠাকুমা ওঁনার বেনারসি দিয়ে গিয়েছিলেন। ওটা পরেই বিয়ের পিঁড়িতে বসবেন বলে জানিয়েছেন।

সম্পূর্ণ বাঙালি রীতি মেনে বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। পরিবার এবং ঘনিষ্ঠদের উপস্থিতিতে চারহাত এক হবে। বিয়ের মেনুতেও বাঙালি খাবার থাকবে বলে জানিয়েছেন। তবে কিছু থাকুক আর না থাকুক, অভিনেত্রী তাঁর মা’কে বলেছেন আইসক্রিম আর পান যেন থাকে। ওই দুটো পদ তাঁর চাইই। বিয়ে শেষ করে উঠে ওই দুটোই খেতে চান বলে তিনি মায়ের কাছে আবদার রেখেছেন।

সায়ন্তনীর হবু বর অনুরাগ তিওয়ারি ফিল্ম ইন্ডাস্ট্রির কেউ নন। তিনি পেশায় ফিটনেস ট্রেনার। শোনা যাচ্ছে খুব বড় আয়োজন নয়, নিকট আত্মীয় ও বন্ধুবান্ধদের নিয়েই বিয়ের অনুষ্ঠান করতে চলেছেন সায়ন্তনী-অনুগ্রহ। প্রায় আট বছর ডেট করার পর বিয়ের পিঁড়িতে সায়ন্তনী-অনুগ্রহ। বরাবরই আড়ম্বরহীন ছিমছাম ভাবেই বিয়ে করতে চেয়েছিলেন অভিনেত্রী। শোনা যাচ্ছে বিয়ের জন্যে শ্যুটিং থেকে এক সপ্তাহের ছুটি নিয়েছেন অভিনেত্রী।

এই মুহূর্তে সায়ন্তনীকে(Sayantani Ghosh) দেখা যাচ্ছে Tera Yaar Hoon Mein ধারাবাহিকে। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে বেশ কয়েকটি ছবিতে নায়িকার চরিত্রে দেখা গিয়েছে সায়ন্তনীকে। যেমন ‘স্বপ্ন’, ‘রাজু আঙ্কেল’, ‘সংঘর্ষ’, ‘নায়ক’-এর মতো ছবি রয়েছে তাঁর ঝুলিতে। তবে সায়ন্তনীর (Sayantani Ghosh) শর্ট টু ফেম ছিল ‘নাগিন’ (Naaginn) ধারাবাহিকটি। এই ধারাবাহিকটি করার পর বিপুল জনপ্রিয়তা পান সায়ন্তনী। এছাড়াও সায়ন্তনীকে দেখা গিয়েছে ‘সন্তোষী মা’, ‘নামকরণ’, ‘সঞ্জীবনী’।

Exit mobile version