গতবছর এই সময়ে সমুদ্রতটে বিকিনি ‘বিপ্লব’ করেছিলেন বলিউডের তাবড় সুন্দরীরা, দেখুন ছবি….

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: বিকিনি ধাঁচের পোশাকের প্রথম আবির্ভাব খ্রিস্টপূর্ব ৫৬০০ সালে। রোমান রাজত্বেও এ ধরনের পোশাক পরে অ্যাথলেটিক ইভেন্টে নামতেন মহিলারা। আধুনিক বিকিনির স্রষ্টা ফরাসি ইঞ্জিনিয়ার লুই রিয়ার্ড।

দ্বিতীয় বিশ্বযুদ্ধের পরে কাপড়ের অভাব এই সৃষ্টির অন্যতম কারণ। ১৯৪৬ সালের ৫ জুলাই এই বিকিনি মডেল করেন মিশেলিন বের্নার্ডিনি। ‘বিকিনি’ নামটা ধার করা হয় বিকিনি অ্যাটল থেকে, যেখানে তখন অ্যাটম বোমার পরীক্ষা চলছিল। গতবছর এই সময় ছিল সব স্বাভাবিক। চড়ছিল উষ্ণতার পারদ। সেই সময় বিকিনি বিপ্লব করেছিলেন বলিউডের তাবড় সুন্দরীরা। দেখে নিন সেই সব ছবি।

ভারত সিনেমার শুটিং শেষ করেই সমুদ্র তটে বেড়াতে ছুটেছিলেন ক্যাটরিনা কাইফ। কালো বিকিনিতে মাঝ সমুদ্রে দুর্দান্ত পোজ দিয়েছিলেন তিনি।
সমুদ্র তটে উত্তাপ ছড়াচ্ছেন টাইগার শ্রফের গার্লফ্রেন্ড দিশা পাটানি। জংলা ছাপ
বিকিনিতে ক্যামেরা বন্দি হয়েছেন তিনি।
সমুদ্রের মাঝে হ্যামকে শুয়ে স্বপ্নের দিন কাটিয়েছিলেন বলিউডের আর এক সুন্দরী কায়রা আদবানি।
https://www.instagram.com/p/BvrJY_EAWzM/?utm_source=ig_web_copy_link
এই ছবির কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল কৃতি শ্যানন অভিনীত লুকাছুপি সিনেমা. বক্স অফিসে তা সাফল্যের মুখ ও দেখেছিল। সাফল্য উদযাপন করতে কোনও এক সমুদ্রতীরবর্তি রিসোর্টে গিয়েছিলেন কৃতি। নীল রঙের বিকিনিতে সমুদ্রের জলের থেকেও বেশি উজ্জ্বল তিনি।
https://www.instagram.com/p/Bv5pf-UBkmy/
মালদ্বীপে বেড়াতে গিয়েছিলেন ছাঁইয়া ছাঁইয়া গার্ল মালাইকা অরোরা। সোশ্যাল মিডিয়ায় তাঁর বিকিনি পোস্ট মানুষের মনে ঝড় তুলেছে ফের।
https://www.instagram.com/p/B-wczcyllkc/
বিকিনি উত্তাপের কথা উঠলে কারিনা কাপুরের কথা বাদ যেতেই পারে না। তাঁর মালদ্বীপ সফর সে কথাই প্রমান করছে।লকডাউনে আরো একবার স্মৃতি রোমন্থন করেছেন তিনি।
হট সোফিয়া চৌধুরীও নিজের রূপের ঝলক পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। সমুদ্রের ধরে বিকিনি পরিহিতা সোফিয়া ওয়ার্ক আউট করতে ব্যস্ত।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest