Site icon The News Nest

Pallavi Dey: পল্লবীর মৃত্যুর জের, ‘মন মানে না’ সিরিয়ালে গৌরীর ভূমিকায় নতুন মুখ কে?

mon mane na

অভিনেত্রী পল্লবী দের (Actress Pallavi Dey) মৃত্যুর জেরে বদলে যাচ্ছে ‘মন মানে না’ সিরিয়ালের চিত্রনাট্য। আসন্ন জুন মাসেই ধারাবাহিকটি শেষ হওয়ার কথা ছিল। ধারাবাহিকে গৌরীর ভূমিকায় অভিনয় করতেন পল্লবী। অভিনেত্রীর মৃত্যুর পর সিরিয়ালের চিত্রনাট্য পালটে ফেলতে হচ্ছে।

শুক্র-শনিবার ছুটি ছিল ‘মন মানে না’র ইউনিটের। রবিবার সকাল থেকেই পর্দার গৌরীর খোঁজ শুরু, সময়ে না পৌঁছানোয় একের পর এক ফোন আসে ইপি-সহ বাকি সদস্যদের কাছ থেকেও। কিন্তু উত্তর মেলেনি। কিছুক্ষণ পর জানা যায়, পল্লবী আর নেই। উদ্ধার হয়েছে অভিনেত্রীর ঝুলন্ত দেহ। কার্যত মাথায় আকাশ ভেঙে পড়ে ইউনিটের। তড়ঘড়ি এম আর বাঙুর হাসপাতালে ছুটে যান সহ অভিনেতারা।

কিন্তু এবার রুদ্রর পাশে কাকে দেখবে দর্শক? কালার্স বাংলা চ্যানেলের জনসংযোগ আধিকারিক জানিয়েছেন, আগামী বুধবার পর্যন্ত সিরিয়ালের ব্যাঙ্কিং ছিল। আর আগামী ৬ই জুন থেকে পল্লবী অভিনীত ‘মন মানে না’র জায়গা নেবে ‘তুমি যে আমার মা’, সেই সিদ্ধান্তও হয়ে গিয়েছিল। আগামী দু-সপ্তাহেই শেষ হবে ‘মন মানে না’। তাই শেষ কয়েকটা দিনের জন্য গৌরীর চরিত্রে অন্য কাউকেই দেখা যাবে না। বরং গৌরীকে বাদ রেখে চিত্রনাট্যকে এগিয়ে নিয়ে যাওয়া হবে।

পল্লবীর মৃত্যুর চব্বিশ ঘন্টা কাটতে না কটাতেই সোমবার থেকে ফের শুরু হয়েছে ‘মন মানে না’র শ্যুটিং। রবিবার পল্লবীর মৃত্যুর পর চিত্রনাট্য বদলাতে হয়েছে। সিরিয়ালে গৌরীর আকস্মিক মৃত্যু দেখানো হবে।

Exit mobile version