Site icon The News Nest

Sesh Pata Trailer : জীবনের ৩৪৯তম সিনেমায় পা প্রসেনজিতের, প্রকাশ্যে ‘শেষ পাতা’-র ট্রেলার

Shesh Pata

‘ময়ূরাক্ষী’, ‘রবিবার’-এর পর অতনু-প্রসেনজিৎ জুটির তৃতীয় ছবি ‘শেষ পাতা’ (Shesh Pata) মুক্তির দোরগোড়ায়। মঙ্গলবার প্রকাশ্যে এল সেই ছবিরই ট্রেলার। প্রসেনজিতের (Prosenjit Chatterjee) সঙ্গে ছবিতে দেখা যাবে গার্গী রায়চৌধুরীকে। এছাড়াও আরও দু’টি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন বিক্রম চট্টোপাধ্যায় ও রায়তী ভট্টাচার্য। সবকিছু ঠিক থাকলে আগামী ১৪ এপ্রিল সিনেমাহলে মুক্তি পাবে ছবিটি।

বহু বছর আগে খুন হয়েছিলেন সিনেমা ও থিয়েটারের নামজাদা অভিনেত্রী রোশনি। ময়দান থেকে উদ্ধার হয়েছিল তাঁর ‘নগ্ন’ লাশ। তবে সেই মৃত্যু নিয়ে মুখ খোলেনি তাঁর লেখক স্বামী বাল্মীকি। জীবন সায়াহ্নে এসে স্ত্রীর জীবনী লেখার জন্য চুক্তিবদ্ধ তিনি, তবে কিছুতেই হাত চলছে না। বাল্মীকির কথায়, ‘আমি আর রোশনিকে দেখতে পাই না। ওকে নিয়ে এক পাতাও লেখা যাবে না’। অথচ বাড়িতে এসে শাসিয়ে যাচ্ছে পাবলিশার্স, কারণ তাঁদের টাকা চায় অথবা লেখা চাই। এমনই টুকরো ঝলক উঠে এল অতনু ঘোষের নববর্ষ রিলিজ ‘শেষ পাতা’য়।

আরও পড়ুন: Satish Kaushik death: ‘সতীশকে খুন করেছে আমার বর’, গুরুতর অভিযোগ অভিনেতার বন্ধুর স্ত্রীর

ছবিতে ‘বাল্মীকি’র চরিত্রে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে যেন চেনা দায়! মুখ ভর্তি সাদা দাড়ি, মাথার কাঁচাপাকা চুলের মধ্যিখান দিয়ে উঁকি দিচ্ছে টাক, চোখে মোটা ফ্রেমের চশমার মধ্যে দিয়েও সুপষ্ট তাঁর উদাসীন চোখ। যেন জীবনে আর কিছুই বাকি নেই! অন্যদিকে বই প্রকাশকের চরিত্রে দেখা মিলল বিক্রম চট্টোপাধ্যায়ের। বাল্মীকি লিখতে পারছেন না, তাই এক মহিলাকে খুঁজে বার করা হয়। লেখক মুখে বলবেন আর সেই মহিলা ডায়েরিতে লিখবেন সবটা। সেই চরিত্রেই রয়েছেন গার্গী রায় চৌধুরী। তবে চুক্তিবদ্ধ গার্গীই ধীরে ধীরে হয়ে উঠবেন বাল্মীকির ‘তৃষ্ণা’, ‘চেতনা’। তারপর? খুন হওয়া অভিনেত্রী-স্ত্রীর জীবনী লিখে উঠতে পারবেন বাল্মীকি? সেই লেখায় কি উঠে আসবে বহু বছর আগের অনেক না-জানা প্রশ্নের জবাব? এই সকল প্রশ্নের উত্তর তো রুপোলি পর্দাতেই মিলবে।

ট্রেলারে প্রসেনজিৎ-গার্গীর রসায়ন যেমন চোখ টানে, তেমনই প্রৌঢ়র ভূমিকায় বুম্বাদার অভিনয় প্রশংসা কুড়োচ্ছে সব মহলে। এই ছবিতে সবথেকে বড় প্রাপ্তি প্রসেনজিতের কণ্ঠে ছবির একটি গান। গত বছর অভিনেতার দু’টি ছবি মুক্তি পেয়েছিল। তবে একটিও বক্স অফিসে তেমন সফল হয়নি। এবার দেখার তাঁর নতুন ছবি বক্স অফিসে সফল হয় কিনা।

আরও পড়ুন: Sameer Khakhar : নুক্কড়, সার্কাস খ্যাত সমীর খাখরের জীবনাবসান, শোকের ছায়া বিনোদন জগতে

Exit mobile version