sex scenes go viral! Boycott Radhika Apte on Twitter for spreading 'obscenity'

পুরানো যৌন দৃশ্য ভাইরাল! ‘অশ্লীলতা’ ছড়ানোয় Boycott Radhika Apte ডাক টুইটারে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিভিন্ন ধরনের চরিত্রে অনবদ্য অভিনয় করে দর্শকদের বার বার মুগ্ধ করেছেন বলিউড অভিনেত্রী রাধিকা আপ্তে (Radhika Apte)। অন্যধারার ছবিতে সাহসী অভিনয় করে বার বার নজর কেড়েছেন তিনি। কিন্তু টুইটারে শুক্রবার একটি হ্যাশট্যাগ ট্রেন্ডিং হল- বয়কট রাধিকা আপ্তে (Boycott Radhika Apte)। স্বভাবতই প্রশ্ন উঠছে ব্যাপারটা কী? সম্প্রতি কোনও ছবি মুক্তি পায়নি রাধিকার। তাহলে কী নিয়ে ফের বিতর্কে জড়ালেন তিনি!

পার্চড-এর একটি দৃশ্য ফের ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে রাধিকাকে বিবস্ত্র হয়ে শারীরিক সম্পর্ক স্থাপন করতে দেখা যাচ্ছে আদিল হুসেনের সঙ্গে। আর এতেই চটেছেন কিছু নেট নাগরিক। ‘এটা আমাদের সংস্কৃতির অপরিপন্থী’ বলে টুইট করতে শুরু করেছেন সকলে। একইসঙ্গে বেশ কিছু টইটার ব্যবহারকারী সমালোচনা করেছেন বলি তারকাদের। তাঁদের দাবি, বলিউডের মধ্যে কোনও জঘন্য ঘটনা ঘটলেও তাঁরা সেটা নিয়ে মুখ খোলেন না, আর পৃথিবীর যেখানে যাই হোক না কেন তা নিয়ে তাঁদের কথা বলা চাই।

২০১৬ সালে রিলিজ করেছিল ‘পার্চড’। অজয় দেবগণ প্রযোজিত এবং লীনা যাদব পরিচালিত নারীকেন্দ্রিক ছবি। তবে তার আগেই ২০১৫ সালে টরেন্টো ফিল্ম ফেস্টিভ্যালে লীনা যাদব পরিচালিত সেই ছবির প্রদর্শনীর পরে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছিলেন জনপ্রিয় বলি-অভিনেত্রী রাধিকা আপ্তে। ছবির এক দৃশ্যে রাধিকার নগ্ন হওয়া নিয়ে সেই সময়ও তোলপাড় হয়েছিল টিনসেল টাউন।

আরও পড়ুন: বাথটবে বিবস্ত্র, পাশে মদের বোতল! কখনো বা পরনে লেসের অন্তবার্স, দিনভর বিতর্কে ‘নীতির ধ্বজাধারী’ Kangna

কিন্তু হঠাৎ ৬ বছর আগের এই ঘটনা নিয়ে নেট নাগরিকদের এত মাথা ব্যাথা কেন সেই নিয়ে উঠছে প্রশ্ন। নাকি রাধিকা আপ্তে বিজেপি বিরোধী বলে তাঁর দিকে আক্রমণ শানানো হচ্ছে – তা নিয়ে প্রশ্ন তুলেছেন রাধিকার ভক্তরা।

এর আগে এক সাক্ষাৎকারে ‘পার্চড’ ছবিতে আদিল হুসেনের সঙ্গে ঘনিষ্ট দৃশ্য শ্যুট প্রসঙ্গে রাধিকা জানিয়েছিলেন, ‘নগ্ন হয়ে ক্যামেরার সামনে অভিনয় করা সেই সময় আমার জন্য সহজ ছিল না। কারণ, তখন আমার শরীর নিয়ে নানা ধরনের সমালোচনা হত। এখন যেমন আমি আমার শরীর নিয়ে কনফিডেন্ট। কোনও ধরনের হীনমন্যতার জায়গাই নেই আর। আমার বডি শেপ আর সাইজ নিয়ে এখন আমার গর্ব হয়। আমার এরকম একটা চরিত্রে অভিনয় করা দরকার ছিল, কারণ যখনই তুমি বলিউডে আসবে তোমাকে বলা হবে ছিক এরকম ফিগার বা মুখ না হলে তুমি টিকতে পারবে না।’

আরও পড়ুন: লিভ ইনের পর এবার বিয়ে করছেন Sohini-Ranojoy? জোর গুঞ্জন টলিপাড়ায়

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest