Shah Rukh Khan-Gauri Khan And Kids Aryan, Suhana, AbRam In A Perfect Family Pic. Internet Is Thrilled

Shah Rukh Khan: গোটা পরিবারের সঙ্গে একফ্রেমে শাহরুখ; ছবিতে মুগ্ধ ভক্তকুল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রবিবার দুই ছেলে, মেয়েকে নিয়ে একফ্রেমে ধরা দিলেন বলিউডের পাওয়ার কপল গৌরী খান ও শাহরুখ খান। এদিন সন্ধ্যায় সোশ্যাল মিডিয়ায় এই দুর্দান্ত ছবিটি শেয়ার করে নেন গৌরী খান। ছবিতে সকলকেরই দেখা মিলল কালো পোশাকে। ছবির প্রতিটি কণায় ঝরে পড়ছে আভিজাত্য। খুব কমই একফ্রেমে শাহরুখের গোটা পরিবার ধরা দেয়, এই ছবি দেখে এক কথায় উচ্ছ্বসিত ভক্তরা।

ছবিটি নিজের সোশ্যাল হ্যান্ডেল থেকে শেয়ার করেছেন শাহরুখ পত্নী গৌরী খান। যার ক্যাপশনে তিনি লিখেছেন, ‘পরিবার একটা বাড়িকে ঘরে পরিণত করে’। খান পরিবারের ছবিতে ভালোবাসা এবং প্রশংসায় ভরিয়ে তুলেছেন নেটবাসী।

আরও পড়ুন: Pradeep Sarkar: প্রয়াত ‘পরিণীতা’ খ্যাত বাঙালি পরিচালক প্রদীপ সরকার, শোকস্তব্ধ বলিউড!

ছবিতে কিং খানের দেখা মিলল কালো রঙা টি-শার্ট এবং রং মেলানো প্যান্ট ও লেদার জ্যাকেটে। উরু চেরা ডিপ নেকলাইনের কালো ড্রেসে সুপারহট লুকে ধরা দিলেন গৌরী! বাবার সঙ্গে টুইনিং করল আরিয়ান ও আব্রাহাম। কালো প্য়ান্ট, টি-শার্ট আর লেদার জ্যাকেটে সেজে শাহরুখের দুই ছেলে, ঠিক যেন বাবারই প্রতিচ্ছবি। ছোট ছেলে আব্রামকে বাহুডোরে জাপটে রয়েছেন শাহরুখ।

 

View this post on Instagram

 

A post shared by Gauri Khan (@gaurikhan)

খুব শীঘ্রই ক্যাফে টেবিল বুক নিয়ে হাজির হবেন গৌরী, তারই প্রচারে সপরিবারে এই শ্যুট করেছেন শাহরুখ খান পত্নী। ছবিটি মন্নতের অন্দরেই তোলা তা বেশ স্পষ্ট। গৌরীর লেখা কফি টেবিল বুকের নাম হতে চলেছে ‘মাই লাইফ ইন ডিজাইন’। তারকা পত্নী হওয়ার পাশাপাশি নিজে একজন সফল অন্দরসজ্জা শিল্পী গৌরী। তাঁর কিছু উল্লেখ্য প্রোজেক্ট থেকে মন্নতের অন্দরের নানান ছবি থাকবে এই কফি টেবিল বইতে। এর পাশাপাশি থাকবে আরও চমক। নতুনদের উদ্দেশে একাধিক টিপসও থাকবে গৌীরির তরফে।

আরও পড়ুন: Akansha Dubey: অভিনেত্রীর রহস্যমৃত্যু, হোটেলের ঘরে মিলল ঝুলন্ত দেহ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest