‘দিলওয়ালে দুলহনিয়া’র ২৫ বছর পূর্তিতে বিরল সম্মান, ফের রাজ-সিমরন হয়ে উঠলেন শাহরুখ-কাজল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রুপোলি পর্দার রাজ-সিমরানকে নিশ্চয়ই মনে আছে? সেই কালজয়ী প্রেমকাহিনীর ২৫ বছর হয়ে গেল। রজত জয়ন্তী বর্ষ উদযাপনে বলিউডের অন্যতম হিট জুটি শাহরুখ-কাজলের মুকুটে এবার জুড়তে চলেছে নয়া পালক।লন্ডনের বিখ্যাত লেইসেস্টার স্কোয়ারে রাজ-সিমরনের বেশে শাহরুখ খান (Shah Rukh Khan) এবং কাজলের (Kajol) ব্রোঞ্জ মূর্তি বসানো হবে।

১৯৯৫ সালে ঠিক আজকের দিনেই মুক্তি পেয়েছিল ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’।  দেখতে দেখতে ২৫ বছর কেটে গিয়েছে। রাজ-সিমরন আজও ‘কাপল গোলস’। ছবির ২৫ বছর পূর্তিকে স্মরণীয় করে  রাখলেন নায়ক-নায়িকা। আরও এক বার হয়ে উঠলেন রাজ-সিমরন। তবে কি ফের এক সঙ্গে দেখা যাবে তাঁদের? না। অন্য ভাবে গা ভাসালেন তাঁরা।

আরও পড়ুন: সামাজিক নিয়ম মেনে পুজো করছে সেন পরিবার, যোগ দেবেন কর্ন ও রাধিকার প্রথম পুজোয়?

টুইটারে শাহরুখ তাঁর নাম বদলে রাখলেন ‘রাজ মলহোত্র’ এবং  কাজল হয়ে গেলেন ‘সিমরন। দু’জনের প্রোফাইল পিকচারে ভেসে উঠল বিদেশে গিয়ে ট্রেন মিস করে প্রেমে পড়ে যাওয়া সেই তরুণ-তরুণীর ছবি।

শুধু তাই নয়, একটি ভিডিয়ো পোস্ট করে নব্বইয়ের সেই পাগল করা প্রেমের স্মৃতিকে আরও কয়েকগুণ বাড়িয়ে দিলেন কিং খান এবং কাজল। সেখানে রাজ-সিমরনের বিশেষ কিছু মুহূর্ত তাদের ভালবাসার কথাই যেন বলে গেল নতুন করে। চশমা খুলে ‘রাজ’-এর সেই দুষ্টুমি মাখা চাউনি থেকে শুরু করে চলন্ত ট্রেনে হাত ধরে তার সিমরনকে টেনে নেওয়া, এ সব কিছুই মনের ভিতরে লুকিয়ে থাকা প্রেমকে আবার নতুন করে উস্কে দিল।

আরও পড়ুন: ফুলশয্যার রাতে ভয়ঙ্কর কান্ড ঘটাল প্রিয়ম! ‘জীবনসাথী’তে হচ্ছেটা কী?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest